সোমবার, ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বাংলাদেশে টেস্ট সিরিজের দল ঘোষণ পাকিস্তানের

বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের জন্য পাকিস্তানের স্কোয়াড ঘোষণা করা হয়েছে। টি-টোয়েন্টি দলের মত যথারীতি এই দলের নেতৃত্বেও রয়েছেন নিয়মিত অধিনায়ক বাবর আজম। বাংলাদেশ সফরে তিনটি টি-টোয়েন্টির পাশাপাশি দুটি টেস্ট খেলবে পাকিস্তান।
সোমবার (১৫ নভেম্বর) পাকিস্তান ক্রিকেট বোর্ড তাদের টেস্ট স্কোয়াড ঘোষণা করে। ২০ সদস্যের এই স্কোয়াডে প্রাধান্য পেয়েছেন অভিজ্ঞ পারফর্মাররা।

টি-টোয়েন্টি সিরিজ শেষে আগামী ২৬ নভেম্বর শুরু হবে স্বাগতিক বাংলাদেশ ও সফরকারী পাকিস্তানের মধ্যকার দুই ম্যাচ টেস্ট সিরিজ। প্রথম ম্যাচের ভেন্যু ‘সাগরিকা’ খ্যাত চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম।

‘হোম অব ক্রিকেট’ খ্যাত মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দ্বিতীয় ম্যাচ শুরু হবে চার ডিসেম্বর। দুটি ম্যাচই আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় চক্রের অন্তর্ভুক্ত হবে।

একনজরে বাংলাদেশ সিরিজে পাকিস্তানের টেস্ট স্কোয়াড
বাবর আজম (অধিনায়ক), আব্দুল্লাহ শফিক, আবিদ আলী, আজহার আলী, ফাওয়াদ আলম, ইমাম উল হক, কামরান গোলাম, সউদ শাকিল, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), সরফরাজ আহমেদ (উইকেটরক্ষক), ফাহিম আশরাফ, মোহাম্মদ নাওয়াজ, বিলাল আসিফ, হাসান আলী, মোহাম্মদ আব্বাস, নাসিম শাহ, নোমান আলী, সাজিদ খান, শাহীন শাহ আফ্রিদি ও জাহিদ মাহমুদ।

চিত্রজগত/ক্রিকেট

সংশ্লিষ্ট সংবাদ