সোমবার, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বলিউডেই ক্যারিয়ার গড়বে শাহরুখ পুত্র আরিয়ান

চলতি বছর বলিউডের চর্চিত বিষয়গুলোর মধ্যে অন্যতম হল মাদক মামলায় শাহরুখ পুত্র আরিয়ান খানের গ্রেপ্তার! প্রমোদতরীর মাদককাণ্ডে গেল সেপ্টেম্বরের শুরুতে গ্রেপ্তার হয়ে প্রায় একমাসের মত কারাবন্দী থাকতে হয়েছিল আরিয়ানকে। তবে সম্প্রতি মুম্বাই হাইকোর্টের তরফে এই তারকা-পুত্রকে সাপ্তাহিক হাজিরা দেয়া থেকেও মুক্তি দেয়ায় কিছুটা স্বস্তি মিলেছে তার।

আর এরই মাঝে শোনা যাচ্ছে খুব শিগগির বলিউডে নিজের ক্যারিয়ার শুরু করতে যাচ্ছেন আরিয়ান। জানা গেছে, বলিউডের কিছু নাম করা প্রযোজনা সংস্থার সাথে কাজ করে সিনেমা বানানোয় হাতেখড়ি হবে আরিয়ানের।

ই-টাইমসের এক প্রতিবেদন অনুসারে, সিনেমা বানানোর ওয়ার্কশপের জন্য আরিয়ানের বিদেশ যাওয়ার কথা ছিল। হলিউডের কিছু বড় প্রযোজনা সংস্থার সাথে কাজ করে অভিজ্ঞতা অর্জন করে দেশে ফেরার পরিকল্পনা করে রেখেছিলেন আরিয়ান। কিন্তু মাদক মামলায় জামিন পাওয়ার জন্য তাকে নিজের পাসপোর্ট জমা রাখতে হয়েছে। ফলে আপাতত বিদেশে যাওয়ার সুযোগ নেই তার!

তবে মাদক মামলার কারণে আরিয়ানের ক্যারিয়ারে যেন কোন প্রভাব না পরে সেদিকে লক্ষ্য রাখতেই শাহরুখ ঠিক করেছেন ভারতে থেকেই ফিল্ম ওয়ার্কশপ করবে আরিয়ান। আর সেই কারণে ইতোমধ্যেই দু’-একটি প্রযোজনা সংস্থার সাথে কথাও বলে নিয়েছেন। এর মধ্যে নাম রয়েছে আদিত্য চোপড়ার যশরাজ প্রোডাকশন হাউজ ও করণ জোহরের ধর্ম প্রোডাকশনের।

ইতোমধ্যে সাইফ পুত্র ইব্রাহিমও করণ জোহরের সহকারি হিসেবে কাজ করছেন ‘রকি অউর রনি কি প্রেম কাহানি’ ছবিতে। সেই পথে হেঁটেই হয়তো করণ জোহরের পরবর্তী বিগ বাজেট ছবি ‘তখত’এ কাজ করতে পারেন আরিয়ান।

আবার শোনা যাচ্ছে, শাহরুখের ‘পাঠান’ ছবিতেও কাজ করতে পারেন আরিয়ান। মোটকথা, ২০২২ সালের মধ্যেই নিজের ফিল্মি ক্যারিয়ার শুরু করে দেবেন শাহরুখ খানের বড় ছেলে।

চিত্রজগত/বলিউড

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়