রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

সালতামামি: ফিরে দেখা ২০২৩

বছরজুড়ে ঢাকাই শোবিজের যত বিয়ে-বিচ্ছেদ

চিত্রজগত ফটো -- চিত্রজগত.কম

দরজায় কড়া নাড়ছে নতুন বছর ২০২৪ সাল। ঢাকাই শোবিজে নানান কারণে বছরটি ছিল বেশ ঘটনাবহুল। তার মধ্যে সুখবর হলো বছরজুড়ে শোবিজে বেড়েছে বিয়ে। সেইসঙ্গে কমেছে বিচ্ছেদের সংখ্যা।

২০২৩ সালের ঢাকাই শোবিজে শরীফুল রাজ-পরীমনি, এসআই টুটুল-তানিয়া ও মাইনুল আহসান নোবেল ছাড়া আর কারও বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসেনি। চলতি বছরে ঢাকাই শোবিজের তারকাদের বিয়ে ও বিচ্ছেদ নিয়ে আজকের আয়োজন-

সালমান মুক্তাদির
দেশের আলোচিত ইউটিউবার ও অভিনেতা সালমান মুক্তাদির। চলতি বছরের ৩০ এপ্রিল বিয়ে করেছেন তিনি। সালমানের স্ত্রীর নাম দিশা ইসলাম। তিনি দুই সন্তানের জননী। বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে বেশ হাসি-খুশি দেখা যায় তাদের।

তাসনিয়া ফারিণ
ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। নতুন নতুন কাজ নিয়ে বেশ ব্যস্ত সময় কাটছে তার। নাটকের পাশাপাশি ওয়েব সিরিজেও বেশ সর্ব তিনি। আলোচিত এই অভিনেত্রী ১১ আগস্ট তার ভালোবাসার মানুষকে বিয়ে করেছেন। ১৪ আগস্ট বিয়ের খবর জানান তাসনিয়া ফারিণ।

ইমরান মাহমুদুল
এই সময়ের অন্যতম জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান মাহমুদুল। চলতি বছরের ২৪ মে বিয়ে করেছেন এই গায়ক। মেহের আয়াত জেরিনের সঙ্গে তিনি পারিবারিকভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হন।

ফাতেমা তুয যাহরা ঐশী
আরেফিন জিলানী সাকিবকে বিয়ে করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীতশিল্পী ফাতেমা তুয যাহরা ঐশী। ২ জুন রাজধানীর গুলশানের একটি কনভেনশন হলে তাদের বিয়ে সম্পন্ন হয়। আড়াই বছরের পরিচয় ও বন্ধুত্বের পর ২ এপ্রিল আংটি বদল হয় ঐশী ও জিলানির। সংগীতশিল্পী পরিচয়ের বাইরে ঐশী এখন চিকিৎসক। অন্যদিকে, জিলানি পড়াশোনা শেষ করে যুক্ত হয়েছেন একটি ওষুধ কোম্পানিতে। পাশাপাশি অভিনয় ও মডেলিংও করেন তিনি।

চাষী আলম
ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’র অন্যতম জনপ্রিয় অভিনেতা চাষী আলম। ‘ব্যাচেলর পয়েন্ট’ এ ব্যাচেলর থাকলেও বাস্তব জীবনে তিনি বিয়ে করেছেন চলতি বছরের ২৫ আগস্ট। চাষী আলমের স্ত্রীর নাম তুলতুল। তিনি ঢাকার মেয়ে। রাজধানীর একটি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন।

অবন্তি সিঁথি
চলতি বছর হঠাৎ করেই বিয়ের বিয়ের ঘোষণা দেন ‘শিসকন্যা’ খ্যাত গায়িকা অবন্তি সিঁথি। অবন্তি সিঁথির বর অমিত দে লন্ডনপ্রবাসী, সেখানকার একটি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করেন। শখের বশে গানও করেন। গানের সূত্রের দুজনের পরিচয়।

মাহমুদুর রহমান হিমি
হুট করেই বিয়ের খবর দেন ছোট পর্দার জনপ্রিয় নির্মাতা মাহমুদুর রহমান হিমি। গত ২৯ সেপ্টেম্বর রাজধানীর মিরপুরের একটি কনভেনশন হলে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। কনের নাম সিলিয়া চৌধুরী। বিজিএমই বিশ্ববিদ্যালয় অব ফ্যাশন অ্যান্ড টেকনোলজিতে ফ্যাশন ডিজাইনিং নিয়ে পড়াশোনা করছেন হিমির স্ত্রী সিলিয়া।

নাভেদ পারভেজ
দেশের জনপ্রিয় সুরকার ও সংগীত পরিচালক নাভেদ পারভেজ বিয়ে করেছেন ১০ মার্চ। ব্রাহ্মণবাড়িয়ার মেয়ে ফারহানা হোসেন বিন্তির সঙ্গে ঘর বেঁধেছেন তিনি। বিন্তি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতিতে মাস্টার্স সম্পন্ন করে একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত আছেন।

জিয়াউল রোশান
তিনবছর আগে বিয়ে করলেও চলতি বছরের ১০ মে বিয়ের খবর প্রকাশ্যে আনেন জিয়াউল রোশান। অভিনেতার স্ত্রীর নাম তাহসিন এশা। পাঁচ বছর প্রেম করেছেন এ জুটি। রোশান জানান, ২০২০ সালের ১১ জুন বিয়ের আনুষ্ঠানিকতা সারেন তারা।

ফারিয়া শাহরিন
অভিনেত্রী ফারিয়া শাহরিনের দুই বছর আগে মাহফুজ রায়ানের সঙ্গে বাগদান হয়। ৭ জুলাই বিয়ে কথা জানালেও তিনি কবে বিয়ে করেছেন তা জানাননি।

চলতি বছরের যত বিচ্ছেদ

শরীফুল রাজ-পরীমনি
ঢালিউডের আলোচিত তারকাজুটি পরীমনি ও নায়ক শরীফুল রাজ। ভালোবেসে বিয়ে করেও টেকেনি সংসার। দাম্পত্য জীবনের নানা কলহ সামনে আসে চলতি বছর। অবশেষে বিচ্ছেদের পথে হাঁটেন তারা। এ বছরের শোবিজের আলোচিত ঘটনার অন্যতম একটি রাজ-পরীর বিচ্ছেদ। তাদের একমাত্র সন্তান শাহীম মুহাম্মদ রাজ্য পরীর সঙ্গেই রয়েছে।

তানিয়া-টুটুল
ভালোই চলছিলো জনপ্রিয় সঙ্গীতশিল্পী এস আই টুটুল ও অভিনেত্রী তানিয়া আহমেদের ভালোবাসার দীর্ঘ সংসার জীবন। এই দম্পতিও বিচ্ছেদের খবরের শিরোনাম হন চলতি বছর। একটি সূত্র জানায়, তাদের বিচ্ছেদ হয়েছে আরও এক বছর আগেই। তবে খবরটি রটে এ বছরের অক্টোবর।

মাইনুল আহসান নোবেল
আলোচিত-সমালোচিত সংগীতশিল্পী মাঈনুল আহসান নোবেল। ২০১৯ সালের ১৫ নভেম্বর মেহরুবা সালসাবিল মাহমুদকে বিয়ে করেন এই গায়ক। কিন্তু মাদকাসক্ত ও নির্যাতনের অভিযোগ তুলে মে মাসের প্রথম সপ্তাহে নোবেলকে তালাক দেন সালসাবিল।

চিত্রজগত ডটকম/সালতামামি

সংশ্লিষ্ট সংবাদ