রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বঙ্গ’র অরিজিনাল সিনেমা অসময়’র শুভমুক্তি

ছবিঃ মোস্তাফিজ মিন্টু। -- চিত্রজগত.কম

বঙ্গবিডির অরিজিনাল সিনেমা ‘অসময়’ ডিজিটাল প্লাটফর্ম বঙ্গতে শুভমুক্তি পেয়েছে ১৮ জানুয়ারী বৃহস্পতিবার। তার আগে গত ১৬ জানুয়ারী মঙ্গলবার সন্ধ্যা ৭টায় মহাখালী স্টার সিনেপ্লেক্সে ‘অসময়’ সিনেমাটির এক প্রিমিয়ার শো অনুষ্ঠিত হয়।

সিনেমাটির পরিচালক কাজল আরেফিন অমি। প্রিমিয়ারে বঙ্গর সিইও, প্রযোজক ও বঙ্গর চিফ কনটেন্ট অফিসার মুশফিকুর রহমান মঞ্জু, বঙ্গর হেড কনটেন্ট মো. আলী হায়দার উপস্থাপনা করেন ও সিমেনার শিল্পী কলাকুশলীরা উপস্থিত ছিলেন।

নির্মাতা জানান-সমাজের নানা অসংঙ্গতি, দম্ভ দেখিয়ে চলা মানুষের গল্প, নোংরা মানসিকতায় পরিপূর্ণ মুখোশধারী মানুষগুলোকে নিয়েই সিনেমার গল্প সাজানো হয়েছে। জানুয়ারীর শুরুতে সিনেমার পোস্টার প্রকাশ করেছে বঙ্গ। পোস্টারে আছে কয়েক জন নামী দামি মানুষ, পাশে কুকুর, ময়লা আবর্জনার স্তুপ। গল্পে দেখা হঠাৎ মধ্যবিত্তের একটি পরিবার সমাজ থেকে ধ্বংস হয়ে যায়। সময়ের গল্পে ‘অসময়’য়ের চিত্র।

এই সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তাসনিয়া ফারিন। আরও অভিনয় করেছেন-বাবা তারিক আনাম খান, মা মনিরা মিঠু, ইরেশ যাকের, শরীফ আহমেদ জীবন, এড. চরিত্রে রুনা খান, স্বামী ইফতেখার দিনার, শাহেদ আলী, শাশ্বত দত্ত, শিমুল শর্মা, লামীমা লিমা, ইস্তারাত জাহিন আহমেদ, জিয়াউল হক পলাশ ও আরো অনেকে। ছবিটির সার্বিক সাফল্য কামনা করি। ছবিটি ওটিটি প্লাটফম বঙ্গতে যে কেউ দেখতে পারবেন।

চিত্রজগত ডটকম/ওটিটি

সংশ্লিষ্ট সংবাদ