মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

ফেসবুক-ইউটিউবে অশ্লীলতার ছড়ানোর অভিযোগে আটক চিকন আলী

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক-ইউটিউবে অশ্লীল কন্টেন্ট ছড়ানোর অভিযোগে বাংলা চলচ্চিত্রের কমেডিয়ান হিসেবে পরিচিত চিকন আলী ওরফে শামীনুর রহমান (৩৫) কে আটক করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।

মঙ্গলবার (১৬ নভেম্বর) রাত ১১টার দিকে রাজধানীর রামপুরা বনশ্রীর নিজ বাসা থেকে তাকে ডিবি’র সাইবার ও স্পেশাল ক্রাইম বিভাগের একটি টিম আটক করে। বর্তমানে চিকন আলীকে ডিবি কার্যালয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বুধবার (১৭ নভেম্বর) দুপুরে ডিবি’র সাইবার ও স্পেশাল ক্রাইম বিভাগের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা বাংলাভিশন ডিজিটালকে তথ্যটি নিশ্চিত করেছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক ডিবি’র ওই কর্মকর্তা বলেন, তার বিরুদ্ধে সোস্যাল মিডিয়া ব্যবহার করে অশ্লীল কন্টেন্ট ছড়িয়ে দেওয়ার একাধিক অভিযোগ রয়েছে। এসব অভিযোগ খতিয়ে দেখতে তাকে আটক করা হয়েছে। বর্তমানে তাকে ডিবি কার্যালয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

জানা যায়, কমেডিয়ান চিকন আলী’র বিরুদ্ধে একাধিক অশ্লীল ভিডিওতে অভিনয় এবং নিজে ভিডিও নির্মাণের বিষয়ে হাতিরঝিল থানায় জিডি ও তেঁজগাও শিল্পাঞ্চল থানায় অভিযোগ রয়েছে। সেই সংগে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতেও তার বিরুদ্ধে অশ্লীল কন্টেন্ট তৈরির অভিযোগ রয়েছে।

চিত্রজগত/অপরাধ

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়