শুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

ফের কোভিড পজিটিভ তারকা দম্পতি রাজ-শুভশ্রী

ফের করোনায় আক্রান্ত রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলের মাধ্যমে অসুস্থতার খবর প্রকাশ করেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তিনি এবং রাজ করোনায় আক্রান্ত, ফলে প্রত্যেকে যাতে নিরাপদে থাকেন, সেই প্রার্থনা করেন অভিনেত্রী। পাশাপাশি গত ৭২ ঘণ্টায় যাঁরা তাঁদের সংস্পর্শে এসেছেন, প্রত্যেকে যাতে পরীক্ষা করিয়ে নেন, সেই আবেদন জানান শুভশ্রী। পাশাপাশি এই অবস্থায় প্রত্যেকে মাস্ক পরুন এবং সাবধানে থাকুন বলে আবেদন করেন অভিনেত্রী। করোনার (Coronavirus) জেরে বর্তমানে যে পরিস্থিতি তৈরি হয়েছে, তা যাতে শিগগিরই প্রত্যেকে কাটিয়ে উঠতে পারেন, সেই আশা প্রকাশ করেন নায়িকা।

এই প্রথম নয়, এর আগেও একবার কোভিডে (COVID 19) আক্রান্ত হন রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ওই সময় রাজ চক্রবর্তীর বাবার মৃত্যু হলে, অসুস্থ হয়ে পড়েন পরিচালক।

রাজ চক্রবর্তীর পর শুভশ্রী গঙ্গোপাধ্য়ায়ও একবার করোনায় আক্রান্ত হন। অসুস্থতা কাটিয়ে স্বাভাবিক জীবনের ছন্দে ফিরতে না ফিরতেই এবার ফের আক্রান্ত হন টলিউডের এই তারকা দম্পতি। রাজ, শুভশ্রী যাতে শিগগিরই সুস্থ হয়ে ওঠেন, সেই প্রার্থনা করেন অঙ্কুশ হাজরা শেকে শ্রাবন্তী চট্টোপাধ্যায়, ঐন্দ্রিলা, কৌশানি, পার্নো মিত্ররা।

চিত্রজগত/টলিউড

সংশ্লিষ্ট সংবাদ