রবিবার, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

ফের একসাথে প্রভাস ও আনুশকা শেঠি

প্রভাস ও আনুশকা শেঠি -- চিত্রজগত.কম

‘বিল্লা’,‘দ্য রিটার্ন অব রেবেল ২’, ‘মির্চি’র মতো বেশ কিছু সিনেমায় অভিনয় করলেও প্রভাস ও আনুশকা শেঠি জুটি হিসেবে ব্যাপক জনপ্রিয়তা পায় ‘বাহুবলী’ কল্যাণে। এস এস রাজামৌলি পরিচালিত এই ছবির পর আর একসাথে দেখা যায়নি তেলেগু সিনেমার এই জুটিকে। তবে এবার ভক্তদের জন্য আসতে চলেছে দারুণ সুখবর।
আবারও একসাথে সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন প্রভাস ও আনুশকা শেঠি। তবে এখনো আনুষ্ঠানিক ঘোষণা না এলেও নতুন ছবিতে যুক্ত হওয়ার প্রক্রিয়া প্রায় শেষ পর্যায়ে। ডিভিভি দানাইয়ার প্রযোজনায় নির্মিত ছবিতে নারী চরিত্র রয়েছে তিনটি। তার মধ্যে একটিতে অভিনয় করবেন আনুশকা শেঠি। অন্য দুই নারী চরিত্রের জন্য অভিনেত্রী এখনো চূড়ান্ত হয়নি।

‘রাজা ডিল্যাক্স’ নামে হরর কমেডি ধাচের সিনেমাটিতে জুটি হবেন প্রভাস ও আনুশকা। মারুথু দাশারি পরিচালিত ছবিটির চলতি বছরের শেষ দিকে শুটিং শুরু হবে। ২০১৩ সালে মারুথুর হরর কমেডি ছবি ‘প্রেমা কাথা চিত্রম’ বক্স অফিসে দুর্দান্ত সাফল্য লাভ করেছিল। সেই বিষয়টি মাথায় রেখেই পরিচালক আবারও এ ধরনের ছবি তৈরি করতে চলেছেন।

প্রভাস অভিনীত সর্বশেষ ছবি ‘রাধে শ্যাম’ মুক্তি পায় চলতি ১১ মার্চ। রাধা কৃষ্ণা পরিচালিত ছবিটি বক্স অফিসে সফলতা পায়নি। অন্যদিকে আনুশকা অভিনীত সর্বশেষ ছবি ‘সাইলেন্স’ মুক্তি পায় ২০২০ সালে।

চিত্রজগত/তামিল সিনেমা

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়