শুক্রবার, ৩১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

প্রথম নির্বাচিত কমিটি পেল গীতিকবি সংঘ

সংগৃহীত ছবি -- চিত্রজগত.কম

প্রথমবারের মতো নির্বাচিত কমিটি পেল গীতকবি সংঘ। শুক্রবার দিনভর বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় চিত্রশালায় ভোটগ্রহণ শেষে সন্ধ্যা ৬টায় ফল ঘোষণা করা হয়।

এতে সভাপতি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন শহীদ মাহমুদ জঙ্গী। সাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন আসিফ ইকবাল।

শুক্রবার সন্ধ্যায় নির্বাচন কমিশনার নকীব খান ফল ঘোষণা করেন। এ সময় পাশে ছিলেন অপর দুই নির্বাচন কমিশনার কুমার বিশ্বজিৎ ও ফোয়াদ নাসের বাবু।

এতে আরও জানানো হয়, কার্যনির্বাহী কমিটির (২০২২-২৪) নির্বাচনে সহ-সভাপতি পদে লিটন অধিকারী রিন্টু ও গোলাম মোর্শেদ, সাংগঠনিক সম্পাদক পদে জুলফিকার রাসেল, যুগ্ম সাধারণ সম্পাদক প্রার্থী বাপ্পী খান ও দেলোয়ার আরজুদা শরফ, সাংস্কৃতিক সম্পাদক পদে জয় শাহরিয়ার জয়ী হয়েছেন।

সাধারণ সদস্য পদে জয়ী হয়েছেন চার জন- জনি হক, আহমেদ রিজভী, সিরাজুম মুনীর ও বাকীউল আলম।

কয়েকটি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী ঘোষণা করা হয়েছে। তারা হলেন, সভাপতি শহীদ মাহমুদ জঙ্গী, অর্থ সম্পাদক এনামুল কবির সুজন, দফতর সম্পাদক মাহমুদ মানজুর এবং তথ্য ও প্রযুক্তি সম্পাদক রবিউল ইসলাম জীবন।

শুক্রবার সকাল সাড়ে ১০টায় ঢাকার সেগুনবাগিচায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় চিত্রশালায় ভোটগ্রহণ শুরু হয়। যা শেষ হয় বিকাল সাড়ে চারটায়।

চিত্রজগত/সঙ্গীত

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়