সোমবার, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

পিকের সঙ্গে ব্রেক-আপ করলেন শাকিরা

বিশ্বখ্যাত পপ তারকা শাকিরা বার্সেলোনা তারকা জেরার্ড পিকের সাথে সম্পর্কচ্ছেদের ঘোষণা দিলেন। অন্য আরেক নারীর সাথে জড়িয়ে পিকের বিশ্বাসঘাতকতার জেরেই আজ এই ঘোষণা। এর মধ্য দিয়েই ইতি টানল জনপ্রিয় এই জুটির ১২ বছরের সম্পর্ক। বিয়ে না করলেও দুটি সন্তান আছে পিকে-শাকিরা জুটির।

কয়েকদিন আগেই নতুন একটি হিটগান এসেছে পপশিল্পী শাকিরার। এ গানের লাইনে লাইনে প্রতারক প্রেমিকের ওপর অভিমানের কথা শুনিয়েছেন কলম্বিয়ান এই গায়িকা।
তিনি বলেছেন, এই প্রতারণার পর আর ছাড় দেবেন না। বিচ্ছেদের ঘোষণা দিয়ে সেটাই বাস্তবে দেখিয়ে দিলেন তিনি।

২০১০ বিশ্বকাপের গান গাইতে গিয়ে পিকের সঙ্গে পরিচয় হয়েছিল শাকিরার। এরপর এক ছাদের নিচে তাদের বসবাস এক যুগ। সে সম্পর্কের শেষ গিয়ে থামলো তিক্ততায়। পিকের অবিশ্বস্ততার কারণে তার সঙ্গে সম্পর্ক আর টিকিয়ে রাখতে রাজি নন শাকিরা।

আজ একটু আগে আনুষ্ঠানিক এক বিবৃতিতে বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন শাকিরা। তার প্রতিনিধির দেয়া বিবৃতিতে বলা হয়েছে, ‘দুঃখের সঙ্গে জানাচ্ছি আমরা বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি।’

স্প্যানিশ বার্তা সংস্থা ইএফইও জানিয়ে দিয়েছে, আজ শাকিরা ও পিকে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন।
শাকিরা আরো বলেন, সন্তানরাই আমাদের অগ্রাধিকার। তাই আমাদের গোপনীয়তাকে সম্মান জানানোর জন্য সবার প্রতি অনুরোধ জানাচ্ছি। তবে ৩৫ বছর বয়সী জেরার্ড পিকের পক্ষ থেকে বিশ্বাসঘাতকতার অভিযোগ ও সম্পর্কচ্ছেদের ব্যাপারে আনুষ্ঠানিক কোনো বিবৃতি এখনো পাওয়া যায়নি।

চিত্রজগত/সঙ্গীত

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়