বৃহস্পতিবার, ৭ই ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ

শিরোনাম

পাঁচ বছর পর গানে ফিরছেন কানিজ সুবর্ণা

এক সময়কার জনপ্রিয় পপ গায়িকা কানিজ সুবর্ণা। পপ গান দিয়ে রাতারাতি খ্যাতি পেয়েছিলেন তিনি। তবে ২০০৮ সালে ব্যান্ড তারকা হামিন আহমেদকে বিয়ে করার পর সংসারেই থিতু হন। এরপর গানে তাকে পাওয়া গেছে খুব কম। সর্বশেষ ২০১৬ সালে প্রকাশ পায় তার গান-ভিডিও ‘সাড়া দাও না’। এটি ফিচারিং করেছিলেন ডিজে রাহাত।

প্রায় পাঁচ বছর পর আবারো নতুন গান নিয়ে ফিরছেন কানিজ সুবর্ণা। যার শিরোনাম ‘মায়া’। গানটির কথা, সুর ও সংগীতায়োজন করেছেন তানভীর তারেক। সম্প্রতি তানভীর তারেকের স্টুডিওতে গানটিতে কণ্ঠ দেন এই গায়িকা।
গানটি প্রসঙ্গে কানিজ বলেন, আমার এবারের ফিরে আসাটার পেছনে সম্পূর্ণ ক্রেডিট তানভীর ভাইয়ের।

আসলে এর ভেতরে অনেকেই বলেছেন, গান করার কথা। কিন্তু কারও গানই আর হয়ে ওঠেনি। অবশেষে শুরু হলো দারুণ একটা গান দিয়ে। এখন নিয়মিত গান করতে চাই। আসছে কোরবানির ঈদ উপলক্ষে ইউটিউবে ধ্রুব মিউজিক স্টেশন চ্যানেলে গানটি অবমুক্ত করা হবে।

উল্লেখ্য, আইয়ুব বাচ্চুর হাত ধরেই কানিজের ইন্ডাস্ট্রিতে আগমন। এবি’র সুর-সংগীতে ‘ভালোবাসা মানে’ অ্যালবাম দিয়ে গানের বাণিজ্যিক ধারায় যাত্রা হয় এই শিল্পীর। এরপর একে একে দারুণ সব অ্যালবামে উপহার দিয়েছেন। তবে বিয়ের পর গান থেকে অনেকটা দূরে সরে যান।

সম্প্রতি ‘সুবর্ণভূমি’ নামে একটি সিনেমায়ও অভিনয় করেছেন কানিজ সুবর্ণা। রাজধানীর অদূরে পূবাইলের একটি শুটিং হাউজে হয়েছে সিনেমাটির শুটিং। এতে শেফালী চরিত্রে অভিনয়ের মধ্যদিয়ে সিনেমায় অভিষেক হলো এই গায়িকার।

চিত্রজগত/সঙ্গীত

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়