বৃহস্পতিবার, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

পরীমনির মাদক মামলা বাতিল চেয়েছেন আইনজীবীরা

ফাইল ছবি -- চিত্রজগত.কম

জব্দকৃত ৭ বোতল মদ আইনশৃঙ্খলা বাহিনী সঙ্গে নিয়ে গিয়েছিল এমন যুক্তিসহ মামলার এজাহার ও চার্জশিটের গড়মিলের মতো চার কারণ তুুুলে ধরে চিত্রনায়িকা পরীমনির মাদক মামলা বাতিল চেয়েছেন তার আইনজীবীরা।

বৃহস্পতিবার (৮ জুন) বিচারপতি মোস্তফা জামান ইসলামের দ্বৈত বেঞ্চে মামলা বাতিল সংক্রান্ত রুলের শুনানি শুরু হয়। শুনানিতে পরীমনির আইনজীবীরা বলেন, আটকের ২৩ ঘণ্টা পর তার বিরুদ্ধে মামলা করা হয়, যা অবিশ্বাস্য। জব্দকৃত মাদকে অ্যালকোহলের মাত্রা ৪০ শতাংশ বলা হলেও কেমিক্যাল রিপোর্টে বলা হয় ১১ থেকে ১২ শতাংশ। এছাড়া তার গাড়িতে মাদক আনা-নেয়া হয় সে বিষয়টিও গ্রহণযোগ্য নয় বলে দাবি করেন তার আইনজীবীরা।

অন্যদিকে, রাষ্ট্রপক্ষের আইনজীবী বলেন, ২০২০ সালের জুনে মাদক সেবনের লাইসেন্সের মেয়াদ শেষ হয় পরীমনির। ঘটনাটি ঘটেছে একবছরেরও বেশি সময় পর। এক্ষেত্রে উদ্দেশ্যপ্রণোদিত মামলা বলার সুযোগ নেই। পরবর্তী শুনানির জন্য ১৫ জুন দিন ধার্য করেছেন আদালত।

উল্লেখ্য, ২০২১ সালের ৪ আগস্ট পরীমণির বনানীর বাসায় অভিযান চালায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। তার বাসা থেকে এ সময় মদ উদ্ধারের দাবি করা হয়। পরে মাদক মামলায় পরীমনিকে গ্রেফতার করা হয়। বর্তমানে নিম্ন আদালতে মামলাটির বিচারকাজ স্থগিত রয়েছে।

চিত্রজগত ডটকম/আইন ও বিচার

সংশ্লিষ্ট সংবাদ