শুক্রবার, ৩১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

পদ্মা সেতুর আনন্দ এফডিসিতে

পদ্মা সেতুর উদ্বোধনে এফডিসিতে আনন্দ র‌্যালী -- চিত্রজগত.কম

দেশের ইতিহাসে সবচেয়ে বড় প্রকল্প, বৃহত্তম যোগাযোগ স্থাপনা পদ্মা সেতু চালু হয়েছে। গত শনিবার (২৫ জুন) আনুষ্ঠানিকভাবে সেতুর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর মাধ্যমে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ২১টি জেলার সঙ্গে রাজধানী ও দেশের অন্যান্য অঞ্চলের সংযোগ স্থাপিত হলো।

অবিস্মরণীয় এই অর্জনে উচ্ছ্বসিত গোটা দেশের মানুষ। শোবিজ তারকারাও সমানভাবে উচ্ছ্বসিত। ঢাকাই সিনেমার কেন্দ্রবিন্দু এফডিসিতেও পদ্মা সেতুর উদ্বোধনী আনন্দ ছড়িয়ে পড়েছে।

সোমবার (২৭ জুন) এফডিসিতে একত্র হন সিনেমা সংশ্লিষ্ট বিভিন্ন সংগঠনের নেতা-সদস্যরা। তারা সম্মিলিতভাবে পদ্মা সেতুর জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও অভিনন্দন জানিয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন চলচ্চিত্র পরিষদের আহবায়ক চিত্রনায়ক আলমগীর। আরও ছিলেন পরিচালক সোহানুর রহমান সোহান, শাহীন সুমন, কাজী হায়াত, দেলোয়ার জাহান ঝন্টু, চিত্রনায়ক রিয়াজ, ফেরদৌস, নিপুনসহ আরও অনেকে।

প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আলমগীর বলেছেন, ‘পদ্মা সেতু আমাদের নিজেদের অর্থায়নের সেতু। এই সেতু আমাদের অহংকার। আর আমরা এই অহংকার অর্জন করেছি আমাদের প্রিয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য। তার প্রতি আমাদের কৃতজ্ঞতা।’

চিত্রজগত/চলচ্চিত্র

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়