শুক্রবার, ৩১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

নিজের সব দাঁত তুলে প্রেয়সীর জন্য মালা বানালেন প্রেমিক

প্রিয় মানুষের মনে একটু হাসি ফুটাতে মানুষ কতো কিছুই না করে। কেউ কেউ নিজের সর্বস্ব বিলিয়ে দিয়েছেন কেউবা আবার ভালোবাসার মানুষের জন্য স্মৃতিস্তম্ভ তৈরি করেছেন। তবে এবার ভিন্নধর্মী এক নিদর্শন সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরপাক খাচ্ছে।

দুষ্টমিষ্টি ভালোবাসার প্রেয়সীকে ভালোবাসার জানান দিতে কেউ যে নিজের সব দাঁত তুলে মালা বানিয়ে দেবেন, বিষয়টি অবিশ্বাস্য।

এই অকল্পনীয় বিষয়টিই সামনে এনেছেন মিসরের তরুণ অভিনেতা মোস্তফা সলিমান এল সায়েদ। এই অভিনেতা ফেসবুক পোস্টে একটি দাঁতের তৈরি মালা, অন্যটিতে হাসিমুখে দন্তহীন এক তরুণ-এর ছবি দিয়ে লিখেছেন, ‘সিরিয়াসলি, ভালোবাসার সবচেয়ে সুন্দর অর্থ যা আমার জীবনে দেখেছি, তা হলো আপনি আপনার সমস্ত দাঁত বের করে আপনার ভালোবাসার মানুষকে দিয়ে দিন। ’

অভিনেতার এই ফেসবুক পোস্ট এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল। শুধু তার দেশে নয়, বাংলাদেশের অনেকেই সেই ছবি শেয়ার দিয়ে ‘প্রেমের জয়গান’ করেছেন।

টুইটার ও ফেসবুকে মোস্তফা সলিমান এল সায়েদ ওই পোস্টটি করেন গত ৩১ অক্টোবর। মজার ছলে দেয়া তাঁর পোস্টটি সত্যি ভেবে ভাইরাল হয়ে যায়। বৃহস্পতিবার ( ১১ নভেম্বর) দুপুর পর্যন্ত দুই হাজার ৪০০ ফেসবুক ব্যবহারকারী তাঁর পোস্টে রিঅ্যাক্ট দিয়েছেন। পোস্টটি শেয়ার করেছেন অনেকেই।

আসলে মোস্তফা সলিমান ছবি সম্পাদনার অ্যাপ দিয়ে দাঁত সরিয়ে নিজের ছবিই বসিয়ে দিয়েছিলেন সেখানে। আর দাঁতের মালার ছবিটি আসলে পিনটারেস্টে একটি জুয়েলারি শিল্পীর পণ্যের বিজ্ঞাপন থেকে নেয়া।

চিত্রজগত/ভিন্ন খবর

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়