রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

নায়কদের সঙ্গে রাত্রিযাপনে অনেক সিনেমায় অভিনয় করা যায় : মল্লিকা

ফাইল ছবি -- চিত্রজগত.কম

বলিউড অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত। পর্দায় খোলামেলাভাবে নিজেকে উপস্থাপন করে বেশ আলোচনায় থাকেন এই অভিনেত্রী। এক সময় নায়িকায় তালিকায় হট লিস্টে থাকলেও ধীরে ধীরে অভিনয় থেকে দূরে সরে যেতে থাকেন। তবে মাঝে মাঝে অভিনয় করছেন তিনি।

সম্প্রতি রজত কাপুর পরিচালিত ‘আরকে-আরকে’ সিনেমায় অভিনয় করেছেন তিনি। বর্তমানে এই সিনেমার প্রচারে ব্যস্ত সময় পার করছেন। এর ধারাবাহিকতায় সম্প্রতি এক সাক্ষাৎকারে বলিউডের স্বজনপ্রীতি বিতর্কিত মন্তব্য করেছেন এই অভিনেত্রী। তার সেই মন্তব্যের কারণে এখন বলিউড পাড়ায় উত্তেজনা চলছে।

গণমাধ্যমের সেই সাক্ষাৎকারে প্রশ্ন করা হয়েছিল তাকে। বলিউড সিনেমায় অনেকদিন থেকেই অনিয়মিত মল্লিকা কিন্তু কেন। প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘আমি সমঝোতা করিনি বলেই কাজ পাই না। আসলে, বলিউডের এক নম্বর নায়কদের সঙ্গে রাত কাটালেই পরপর সিনেমা পাওয়া যায়। এটাই বলিউডের নিয়ম। যা আসলে কেউ মুখ খোলে না।’ এ ছাড়া বলিউডের নানা দিক নিয়েই কথা বলেছেন তিনি।

প্রসঙ্গত, গত ২২ জুলাই‘আরকে-আরকে’ সিনেমাটি মুক্তি পেয়েছে। এতে মল্লিকা শেরাওয়াত ছাড়াও অভিনয় করেছেন রজত কাপুর, কুবরা সাইত, রণবীর শোরে, মনু ঋষি চাড্ডা, চন্দ্রচূর রাই, অভিজিৎ দেশপান্ডে, অভিষেক শর্মা, গ্রেস গিরধর, এবং বৈশালী মালহারা।

চিত্রজগত/বলিউড

সংশ্লিষ্ট সংবাদ