মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

নারী ফুটবলারদের লাখ টাকা করে পুরস্কার দিল সেনাবাহিনী

সাফ অনূর্ধ্ব-১৯ ফুটবল চ্যাম্পিয়নশিপে জয়ী বাংলাদেশ নারী দলকে সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। ছবি : আইএসপিআর -- চিত্রজগত.কম

সাফ অনুর্ধ্ব-১৯ ফুটবল চ্যাম্পিয়নশিপে বাংলাদেশকে শিরোপা উপহার দিয়েছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ নারী দল। শিরোপাজয়ী নারী ফুটবলারদের গতকাল বুধবার সন্ধ্যায় সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদের উষ্ণ সংবর্ধনা পান মারিয়া মান্ডারা।

সেনাপ্রধান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ নারী দলের প্রত্যেক খেলোয়াড়কে এক লাখ টাকার চেক ও পুরস্কার প্রদান করেন। সেইসঙ্গে দিয়েছেন একটি করে ট্রফি ও ট্র্যাকস্যুট। এ ছাড়া ম্যাচ সংশ্লিষ্ট অফিসিয়ালদের মধ্যেও পুরস্কার বিতরণ করা হয়।

ঢাকা সেনানিবাসের আর্মি মাল্টিপারপাস কমপ্লেক্সে এ সংবর্ধনা অনুষ্ঠানে বাংলাদেশ ফুটবল ফেডারেশন থেকে উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি আবদুস সালাম মুর্শেদী, সহ-সভাপতি কাজী নাবিল আহমেদ, মহিউদ্দিন আহমেদ মহি, ফিফার কাউন্সিল মেম্বার ও এএফসির সদস্য মাহফুজা আক্তার কিরণ ও সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ। এ ছাড়া অনুষ্ঠানে সেনা সদরের প্রিন্সিপাল স্টাফ অফিসারেরা উপস্থিত ছিলেন।

গত বছরের ২২ ডিসেম্বর ঢাকার কমলাপুরে বীরশ্রেষ্ঠ শহীদ মোহাম্মদ মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত সাফ অনূর্ধ্ব-১৯ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপের ফাইনালে ভারতের নারী দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ নারী ফুটবল দল।

ফাইনালে শক্তিশালী ভারতকে ১-০ গোলে হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে লাল-সবুজের দল। দক্ষিণ এশিয়ার নারীদের শ্রেষ্ঠত্বের লড়াই সাফ অনূর্ধ্ব-১৯ ফুটবল চ্যাম্পিয়নশিপের এবারের আসরেও বাংলাদেশের মেয়েরা চ্যাম্পিয়ন হয়ে শিরোপা ধরে রাখল।

চিত্রজগত/ফুটবল

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়