শুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

নতুন সিনেমায় মিষ্টি জান্নাত

অনেকটা সময় বিরতি দিয়ে আবারও সিনেমার পর্দায় মিষ্টি জান্নাত। ‘ফুলজান’ নামে নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। বুধবার (৫ জানুয়ারি) ছবিটিতে চুক্তিবদ্ধ হন মিষ্টি। সিনেমাটি নির্মাণ করবেন আমিনুল ইসলাম বাচ্চু।

সিনেমাটির প্রসঙ্গে মিষ্টি জান্নাত বলেন, নতুন বছরে আমি কাজটা শুরু করতে যাচ্ছি। সিনেমাটির নাম ভূমিকায় আমি অভিনয় করব। এর আগে ‘চিনি বিবি’ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেছিলাম। আমি আশা করছি দর্শকরা ভালোগল্পের একটি সিনেমায় আমাকে দেখতে পারবেন।

তিনি আরও বলেন, সিনেমাটি বিভিন্ন উৎসবে প্রদর্শনের জন্য নির্মাণ করছেন পরিচালক। সেইসাথে এই সিনেমাটি কান চলচ্চিত্র উৎসবে চিন্তা করেই নির্মাণ করছেন। সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তির পর ওটিটি প্ল্যাটফর্মেও মুক্তি দেয়া হবে।’

এদিকে চলতি বছরের ফেব্রুয়ারিতে সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা থাকলেও করোনার জন্য এর শুটিং বন্ধ করা হয়েছে।

সিনেমার পাশাপাশি এই অভিনেত্রী পেশায় চিকিৎসক। তার নিজস্ব ও ব্যক্তিগত জান্নাত সমাজ কল্যাণ সংস্থা ও বিয়িং হিউম্যান ডক্টরস গ্রুপ’- এর মাধ্যমে গরীব ও অসহায় মানুষের মাঝে আর্থিক সহযোগিতা, বিনামূল্যে চিকিৎসা সেবা ও ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছেন।

প্রসঙ্গত, ২০১৪ সালে ‘লাভ স্টেশন’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে মিষ্টি জান্নাতের। এরপর বেশ কিছু সিনেমায় তাকে দেখা গেছে। ২০১৯ সালের এপ্রিল মাসে মিষ্টি জান্নাতের শেষ সিনেমা ‘তুই আমার রানী’ মুক্তি পায়।

চিত্রজগত/ঢালিউড

সংশ্লিষ্ট সংবাদ