মঙ্গলবার, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

নতুন বর-কনে ওম-শ্রাবন্তী

ওপার বাংলার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। টালিউডে অনেক দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। তবে এই নায়িকা মাঝে মধ্যেই থাকেন আলোচনার শীর্ষে। প্রথম বিয়ে থেকে শুরু করে তৃতীয় বিয়ে এবং সেগুলোর বিচ্ছেদে প্রতিবারেই সংবাদের শিরোনাম হয়েছেন তিনি।

এবার আরও একবার আলোচনায় শ্রাবন্তী। বলিউড বলেন আর টালিউড বলেন সবখানেই চলছে সানেইয়ের সুর। এটাকে বিয়ের মৌসুমও বলা যেতে পারে। এই বিয়ের মৌসুমে আরও একবার খবরের শিরোনাম শ্রাবন্তী। এবার অভিনেতা ওম সাহানির সঙ্গে বিয়ের সাজে হাজির হলেন এই নায়িকা। তাহলে কি চতুর্থবারের মতো বিয়ে করলেন শ্রাবন্তী?

সামাজিক যোগাযোগ মাধ্যমে ওম এবং শ্রাবন্তীর বিয়ের সাজের ছবি ঘুরপাক খাচ্ছে। যেখানে দেখা যাচ্ছে লাল বেনারসি, গা ভর্তি সোনার গহনা, মাথায় লাল সিঁদুর আর ফুলের মালায় সেজে বাঙালি কনে শ্রাবন্তী। পাশে পাঞ্জাবি পরে, টোপর মাথায় ও ফুলের মালা গলায় পরে তৈরি বর ওম।

ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন নায়িকা নিজেই। তবে বাস্তবে এ অভিনেত্রী ও অভিনেতা সাতপাকে বাঁধা পড়েননি। শ্রাবন্তী ও ওম ‘ভয় পেও না’ নামের সিনেমায় জুটি বেঁধেছেন। এই সিনেমার পোস্টারে শুটে বর-কনে সেজে অংশ নিয়েছেন টলিউডের এই নবাগত জুটি।

জানা গেছে, ‘ভয় পেও না’ সিনেমাটি নির্মাণ করছেন যাচ্ছে নবাগত নির্মাতা অয়ন দে। আসছে বছরের শুরুতে চার জানুয়ারি শুরু হবে সিনেমাটির দৃশ্যধারণের কাজ। এতে স্বামী-স্ত্রীর ভূমিকায় দেখা যাবে ওম-শ্রাবন্তীকে।

তবে এবারই প্রথম নয়, এর আগেও একসঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হয়েছেন শ্রাবন্তী-ওম। এর আগে তাদের ‘হল্লোড়’ সিনেমায় একসঙ্গে দেখা গেছে।

চিত্রজগত/টলিউড

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়