রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে বিশেষ বার্তা জয়ার (ভিডিও)

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। -- চিত্রজগত.কম

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। অভিনয় দক্ষতা এবং নিজের সৌন্দর্য দিয়ে জয় করেছেন দর্শকের হৃদয়। অভিনয়ে অসামান্য অবদানের জন্য জিতেছেন অনেক পুরস্কারও। সম্প্রতি মুক্তি পাওয়া প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘কড়ক সিং’ দিয়েই তিনি বাজিমাত করেছেন নায়িকা।

জয়া আহসান সোশ্যাল মিডিয়ায় বেশ সরব। দরজায় কড়া নাড়ছে নতুন বছর ২০২৪ সাল। শনিবার (৩০ ডিসেম্বর) ফেসবুক পোস্টে ভক্ত-অনুরাগীদের নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন নায়িকা। এক মিনিট ৪৩ মিনিটের একটি ভিডিও বার্তায় শুভেচ্ছা জানিয়ে দেন বিশেষ বার্তাও

জয়া বলেন, আপনারা অবশ্যই নতুন বছরকে বরণ করে নিতে আনন্দ করুন। তবে অবশ্যই সেটি একটি মাত্রার মধ্যে রেখে করার অনুরোধ এই তারকার।

তিনি আহ্বান জানান, আপনার নতুন বছর উদযাপনের জেরে অন্য কারও যেন ক্ষতি না হয় সেদিক খেয়াল রাখবেন। আতশবাজি আর পটকার বিকট আওয়াজে কিভাবে একজন শিশু, বৃদ্ধ, অসুস্থ মানুষ এমনকি পশু পাখি ক্ষতিগ্রস্ত হয় সেকথাও তুলে ধরেছেন জয়া। এমনকি কেউ কেউ এই আওয়াজের ফলে মৃত্যুর কোলেও ঢলে পড়তে পারে।

জয়া আরও বলেন, এই পৃথিবী শুধু মানুষের জন্য নয়। পশু পাখি প্রকৃতিরও সমান অধিকার এই পৃথিবীতে। ফলে আমরা এমন কোন কাজ করব না যাতে মানুষ তথা পশু পাখি প্রকৃতির ক্ষতি সাধন হয়।

চিত্রজগত ডটকম/ভিন্ন খবর

সংশ্লিষ্ট সংবাদ