শুক্রবার, ৩১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

নতুন ছবির ঘোষণা করলেন সালমান খান

বলিউড সুপারস্টার সালমান খান। -- চিত্রজগত.কম

বলিউড সুপারস্টার সালমান খানকে বড় পর্দায় দেখার জন্য সারা বছর ভক্ত- অনুরাগীরা মুখিয়ে থাকেন। এবার ভক্ত- অনুরাগীদের জন্য সুখবর দিলেন ‘ভাইজান’ খ্যাত এই অভিনেতা।

গত ৫ মার্চ (মঙ্গলবার) নতুন ছবির ঘোষণা করলেন সালমান। তবে এবার দক্ষিণী পরিচালকের উপর ভারসা রেখেছেন তিনি। দক্ষিণী পরিচালক এ আর মুরুগাদসের পরিচালনায় নতুন ছবিতে অভিনয় করবেন সালমান। ছবিটি প্রযোজনা করবেন সাজিদ নাদিয়াদওয়ালা।

সামাজিক মাধ্যমে সুখবর জানিয়ে সালমান লেখেন, ‘খুব আকর্ষণীয় একটা ছবির জন্য এ আর মুরুগাদস ও আমার বন্ধু সাজিদ নাদিয়াদওয়ালার সঙ্গে জুটি বাঁধলাম। এই সফরে আপনাদের শুভেচ্ছা কাম্য।’ আগামী বছর ঈদে ছবিটি মুক্তি পাবে বলেও তিনি জানান।

তবে সালমানের এই ঘোষণার পরেই বলিউডে আলোচনা শুরু হয়েছে। ইন্ডাস্ট্রির একাংশের মতে, এখনও পর্যন্ত এটাই বছরের সবথেকে বড় ছবির ঘোষণা।

সাজিদের প্রযোজনায় একাধিক ছবিতে সালমানকে দর্শক দেখেছেন। ‘জুড়ুয়া’ দিয়ে সেই যাত্রার সূত্রপাত। পরে ‘মুঝসে শাদি কারোগি’ ও ‘কিক’-এর মতো ছবিও দর্শককে উপহার দিয়েছে এই জুটি। অন্যদিকে ‘গজনি’ ছবিটি মুরুগাদসকে বলিউডে জনপ্রিয়তা এনে দেয়। তামিল ছবির হিন্দি সংস্করণে অভিনয় করেছিলেন আমির খান।

সংবাদচিত্র ডটকম/বলিউড

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়