শুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

দেবের সঙ্গে ছোট পর্দার যমুনা ঢাকি

সিনেমার নাম ‘প্রজাপতি’

‘প্রজাপতি’ সিনেমায় জুটি হচ্ছেন দেব এবং শ্বেতা -- চিত্রজগত.কম

ধারাবাহিক ‘সিঁদুরখেলা’ দিয়ে মন জয় করেন ছোট পর্দার দর্শকদের। এ ছাড়া মুখ্য চরিত্রে বহু ধারাবাহিক নাটকে কাজ করেছেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য। বর্তমানে তিনি ‘যমুনা ঢাকি’র প্রধান চরিত্রে কাজ করে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন।

ছোট থেকে স্বপ্ন ছিল নৃত্যশিল্পী হওয়ার। প্রতিযোগী হিসেবে একটি নাচের শোয়ে অংশ নিয়েছিলেন তিনি। সেখান থেকেই পরিচালক রাজ চক্রবর্তী তার সিনেমা ‘চিরদিনই তুমি যে আমার’র নায়িকার জন্য প্রস্তাব দিয়েছিলেন শ্বেতাকে। তবে ভাগ্যক্রমে সম্ভব হয়ে ওঠেনি তখন।

এরপর অবশ্য টুকটাক কাজ করেছেন ‘লে ছক্কা’, ‘প্রেম আমার’ ‘চ্যালেঞ্জ’র মতো সিনেমায়। তবে ধারাবাহিকে তার কাজের সংখ্যা বেশি। সিনেমা থেকে ধারাবাহিককেই বেশি গুরুত্ব দেন শ্বেতা। তা অবশ্য শ্বেতা নিজেই জানিয়েছেন।

ভারতীয় এক সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানান, ছোট পোশাক এবং ঘনিষ্ঠ দৃশ্যে আপত্তি থাকায় সিনেমা থেকে দূরে সরেছিলেন এই অভিনেত্রী। তবে এবার বড়পর্দায় অভিষেক করতে যাচ্ছেন শ্বেতা। অভিনয় করবেন টালিউড সুপারস্টার দেবের সঙ্গে। সিনেমাটির জন্য নতুন মুখের খোঁজে ছিলেন এর পরিচালক এবং প্রযোজকরা।

‘প্রজাপতি’ নামক সিনেমায় প্রথমবারের মতো দেব এবং শ্বেতা একসঙ্গে জুটি বেঁধে কাজ করবেন। বাবা ও ছেলের গল্প নিয়ে নির্মিত ‘প্রজাপতি’। এ ছাড়া দীর্ঘ ৪৬ বছর পর একসঙ্গে মিঠুন চক্রবর্তী এবং মমতা শঙ্করকে একসঙ্গে দেখা যাবে এ সিনেমায়। তথ্যসূত্র: হিন্দুস্তান টাইমস

চিত্রজগত/টলিউড

সংশ্লিষ্ট সংবাদ