সোমবার, ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

দেবের বৃহস্পতি তুঙ্গে!

দেবের বৃহস্পতি এখন তুঙ্গে। একদিকে গত বছর পূজায় দেব অভিনীত ছবি ‘গোলন্দাজ’ বক্স অফিসে হিট। অন্যদিকে, ২০২১-এর শেষে দেবের ‘টনিক’ তো ইতিমধ্য়েই সব রেকর্ড ভেঙে দিয়েছে। যেখানে হলিউডের ‘স্পাইডারম্যানে’র দাপটে বক্স অফিসে টিকে থাকতে পারছে না বলিউডের ‘৮৩’, সেখানে দেবের টনিক কিন্তু দর্শকদের মাতিয়ে রেখেছে। ‘টনিক’ ছবির সাফল্যকে সঙ্গে নিয়েই এবার আরও দুই ছবির মুক্তির তারিখ ঘোষণা করলেন দেব।

গত শনিবার (১ জানুয়ারী) দেব সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন পরিচালক অভিজিৎ সেনের সঙ্গে জুটি বেধে ‘প্রজাপতি’ ছবি তৈরি করছেন। যেটি মুক্তি পেতে পারে বড়দিনে। আর এবার পরিচালক পথিকৃথ বসুর ‘কাছের মানুষ’ ছবির মুক্তির সময়ও ঘোষণা করলেন দেব। জানালেন ২০২২-এর পূজায় মুক্তি পাবে ‘কাছের মানুষ’। এই ছবিতেই প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে দেখা যাবে দেবকে।

এর আগে ‘হরিপদ ব্যান্ডওয়ালা’, ‘টোটাল দাদাগিরি’, ‘ফিদা’, ‘কে তুমি নন্দিনী’-র মতো ছবিগুলি পরিচালনা করেছেন পথিকৃৎ বসু। ‘কাছের মানুষ’ ছবির পরিচালকও তিনি। দেবের প্রযোজনায় তৈরি হতে চলেছে এই ছবি। ছবিতে দেব ও প্রসেনজিৎ ছাড়াও দেখা যাবে অভিনেত্রী ইশা সাহাকে। এর আগে দেবের ‘ককপিট’ এবং সৃজিত মুখোপাধ্যায়ের ‘জুলফিকার’ ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল দেব ও প্রসেনজিৎকে।

এর আগে প্রকাশ্যে এসেছিল এই ছবির মোশন পোস্টার। মোশন পোস্টারে দেখা গেছে, একটি রেললাইনে মুখোমুখি বসে আছেন দেব ও প্রসেনজিৎ। তাদের দিকে ধেয়ে আসছে একটি ট্রেন। মোশন পোস্টারে রহস্য উসকে দিল ‘কাছের মানুষ’। এই ছবি ঠিক কী গল্প বলবে, তা নিয়ে ইতিমধ্য়েই কৌতূহল শুরু হয়েছে নেটদুনিয়ায়।

বরাবরই দেব ও প্রসেনজিতকে একসঙ্গে দেখার জন্য মুখিয়ে থাকেন দর্শক। অনুরাগীদের সেই ইচ্ছেকে মাথায় রেখেই নতুন ছবির প্ল্যান করেছেন দেব। শোনা গেছে, এই ছবির গল্পে রয়েছে দারুণ চমক।

কাছের মানুষের মুক্তির সময় ঘোষণা করে ইনস্টাগ্রামে দেব লিখলেন, ‘সময়টা অনিশ্চিত। তবুও যদি সব ঠিক থাকে, তাহলে পূজায় মুক্তি পাবে কাছের মানুষ।’ সূত্র: সংবাদ প্রতিদিন

সংশ্লিষ্ট সংবাদ