শুক্রবার, ৩১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

দেবলিনা ও তথাগত’র দাম্পত্যে ভাঙনের আওয়াজ !

টালিউড জগতে আলোড়িত ও প্রেমময় দাম্পত্য জুটির নাম দেবলিনা ও তথাগত। অভিনয় থেকে ব্যক্তিগত জীবন সবকিছুতেই যেনো পাশে থাকা একে অপরের কতর্ব্য। তবে এবার যেনো এই সুখি দাম্পত্য জীবনে বিরহের সুর। বেশ কিছুদিন ধরে নাকি থাকছেন না একসঙ্গেও। তবে কি ভাঙনের পথে এই ৮ বছরের দাম্পত্য জীবন?

এ বিষয়ে দেবলিনার কাছে মন্তব্য জানতে চাইলে তিনি বলেন , “এ বিষয় নিয়ে কোনও মন্তব্য করতে চাই না। ব্যক্তিগত জীবন ব্যক্তিগতই রাখতে চাই।”

অভিনয়ের মধ্য দিয়েই কেরিয়ার শুরু করেন তথাগত পরে আসেন পরিচালনা পেশায়। অন্যদিকে বাংলা টেলিভিশন জগতে অন্যতম জনপ্রিয় মুখ অভিনেত্রী দেবলীনা।

এ বিষয়ে তথাগতও কিছু খোলাসা করেননি। তার বক্তব্য, “এখনই এ বিষয়ে কিছু বলতে চাই না। একটি বিয়ের সঙ্গে অনেকগুলি সম্পর্ক জড়িয়ে থাকে। কিছু বলার থাকলে ভবিষ্যতে অবশ্যই বলব।”

এই জুটির পরিবারের সদস্য রয়েছে চারপেয়ে কিছু পোষ্যও। যৌথভাবেই তাদের খেয়াল রাখতেন তারা। তবে চারপাশে শোনা যাচ্ছে অভিনেত্রী-মডেল বিবৃতি চট্টোপাধ্যায়ের সঙ্গে তথাগতর ঘনিষ্ঠতার কথা। আর এই কারণেই নাকি দেবলিনার সঙ্গে তথাগতোর এই দূরত্ব।

যদিও এর আগে এক সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে এ প্রসঙ্গে তথাগত জানিয়েছিলেন, বিবৃতির সঙ্গে সম্পর্কে জড়ালে তা সবার আগে জানবেন দেবলীনা।

সূত্র: সংবাদ প্রতিদিন

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়