শুক্রবার, ৩১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

ডিসেম্বরে বড় পর্দায় ঐশীর অভিষেক

জান্নাতুল ফেরদৌস ঐশী। মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার মুকুট জয়ী হয়ে শোবিজে আগমন। অভিনয় করেছেন পর পর তিনটি সিনেমায়। এর মধ্যে ডিসেম্বরেই মুক্তি পাচ্ছে দুটি। সানী সানোয়ার ও ফয়সাল আহমেদের ‘মিশন এক্সট্রিম’ এবং মীর সাব্বিরের ‘রাত জাগা ফুল’।

‘মিশন এক্সট্রিম’ সিনেমার প্রচারে ব্যস্ত সময় পার করছেন ঐশী। আসছে ৩ ডিসেম্বর মুক্তি পাবে এটি। পুলিশ থ্রিলারধর্মী এ সিনেমাটি এরই মধ্যে আলোচনায় এসেছে দর্শকমহলে। ভিন্নধর্মী প্রচারের কারণেই আলোচনায় এটি।

সিনেমায় ঐশীর চরিত্রের নাম সিলভী। চরিত্রটি নিয়ে খুব বেশি তথ্য দিতে নারাজ এ অভিনেত্রী। তার ভাষায়, ‘আমার চরিত্রটা বিপরীতমুখী, একেবারে শান্ত। প্রত্যেক পুলিশ অফিসারের ডিউটির বাইরেও একটা জীবন আছে, নিজস্ব জগত আছে। আমি সে জগতের একজন।’

এখন পর্যন্ত সারাদেশের ৩১টি হলে বুকিং হয়েছে ‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি। বাংলাদেশের সঙ্গে একই দিনে মুক্তি পাবে অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, আমেরিকা, ইউকে, স্কটল্যান্ড, প্যারিস এবং আয়ারল্যান্ডে। এরপর পর্যায়ক্রমে বাকি দেশগুলোতে মুক্তি পাবে সিনেমাটি। ভারতেও মুক্তি দেয়ার পরিকল্পনা চলছে। রোববার (২৮ নভেম্বর) এমনটাই জানিয়েছেন এ সিনেমার পরিচালক ফয়সাল আহমেদ।

সিনেমায় নাবিদ আল শাহরিয়ার চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ। সাদিয়া নাবিলাকে দেখা যাবে ইরা চরিত্রে। শহীদ নামের চরিত্রটিতে অভিনয় করেছেন সুমিত। আর তাসকিনকে দেখা যাবে খালিদ চরিত্রে। এদের সঙ্গে আর অভিনয় করেছেন রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, সুদীপ বিশ্বাস দীপ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমাম প্রমুখ।

সিনেমাটি প্রসঙ্গে ঐশী বলেন, ‘মিশন এক্সট্রিম’ আমার প্রথম সিনেমা। এরপর যেগুলো করেছি সেগুলো এতো বড় আয়োজনের না। প্রত্যাশা অনেক, নার্ভাসনেসের জায়গাটা অনেক বড়। প্রেশার ইজ হায়ার। কারণ আমার ডেব্যু হতে যাচ্ছে। আমার কাছে ভক্তদের প্রত্যাশা তো আছেই, সেখান থেকেই একটু নার্ভাস ফিল হচ্ছে। কী করেছি জানি না, আশাহত না করি। আমি জানি, এটি একটি কমপ্লিট প্যাকেজ। দর্শকদের অবশ্যই ভালো লাগবে।

এক মাসে দুটি সিনেমা মুক্তি পাচ্ছে ঐশীর। বিষয়টি নিয়ে অন্যরকম আনন্দে আছেন এ অভিনেত্রী। অনুভূতি কেমন? উত্তরে ঐশী বলেন, এটা আসলে বলে বোঝাতে পারব না। সিনেমায় অভিষেকটা আমার জন্য অনেক রোমাঞ্চকর এবং স্পেশাল। তার মধ্যে আবার দুটি সিনেমা এক মাসে মুক্তি পাচ্ছে। সত্যি আনন্দ হচ্ছে, আবার টেনশনও লাগছে। আমি নিজের সর্বোচ্চটুকু দিয়ে চেষ্টা করেছি। বাকিটা দর্শকরা বলতে পারবেন।

চিত্রজগত/ঢালিউড

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়