রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

টক শো নিয়ে পর্দায় আসছেন নচিকেতা

রাজ্য রাজনীতি থেকে দেশের সমস্যা— সবই থাকবে শো-তে। উঠে আসবে ব্যক্তিগত যন্ত্রণাও। প্রতি শো-এ একটি করে বিষয় ঠিক করে দেওয়া হবে। সেই বিষয়কে নিয়ে অনুষ্ঠানে দাঁড়িয়েই গান বেঁধে গাইবেন নচিকেতা। দর্শকদের অনুরোধে অন্য গানও হয়তো শোনাবেন। বাকিটা ঠিক করবেন মঞ্চে দাঁড়িয়ে।

ছোট পর্দায় ধুন্ধুমার! দেবশঙ্কর হালদার আর নচিকেতা চক্রবর্তী নাকি সম্মুখ সমরে!

সান বাংলায় ২৪ এপ্রিল থেকে ‘খুলে বলুন’ টক শো নিয়ে সঞ্চালনার দুনিয়ায় পা রাখছেন ‘আগুন পাখি’। অনেকটাই নাকি স্টার জলসার ‘আপনি কী বলেন’ টক শো-এর মতোই। যার সঞ্চালক দেবশঙ্কর। মঞ্চ এবং পর্দার দাপুটে অভিনেতা এর আগে জি বাংলাতেও প্রায় একই ধরনের শো সঞ্চালনা করেছেন। সেখানে উপস্থিত থাকতেন বিভিন্ন পেশার তারকারা। দেবশঙ্কর এ বার মুখোমুখি জন সাধারণের।

সেই পথেই নাকি হাঁটতে চলেছেন নচিকেতাও। নানা বয়সের মানুষ উপস্থিত থাকবেন তাঁর শো-তে। নচিকেতার কথায়, তিনি শহরের নানা প্রান্তে ছড়িয়ে পড়বেন। শুনবেন সাধারণের কথা। কারণ, মন দিয়ে কারও কথা শোনার লোকের বড় অভাব। প্রচার ঝলকে তাঁর অনুরাগীদের এ ভাবেই আশ্বস্ত করেছেন শিল্পী। এই প্রথম সঞ্চালনার দায়িত্বে। নিজেও কি ততটাই আশ্বস্ত? আনন্দবাজার অনলাইন প্রশ্ন রেখেছিল তাঁর কাছে। গায়ক তাঁর ভঙ্গিতেই জবাব দিয়েছেন,‘আমি কিন্তু ভিতরে ভিতরে ভয়ানক চাপে রয়েছি। সব কিছু গুছিয়ে করতে পারব তো? এক দুটো পর্ব গেলে বুঝব সাধারণের কাছে আমার গ্রহণযোগ্যতা কেমন। তখন একটু স্বস্তি পাব।’ সূত্র: আনন্দবাজার পত্রিকা

চিত্রজগত/টেলিভিশন

সংশ্লিষ্ট সংবাদ