রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

ঝামেলা না হলে কেউ সংসার ভাঙতে চায় না: পূর্ণিমা

ফাইল ছবি -- চিত্রজগত.কম

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা দীর্ঘদিন ধরেই চলচ্চিত্রে অনিয়মিত। বিয়ে করে সংসারী হয়েছেন। তবে কয়েক বছর ধরেই সংসারে ভাঙনের সুর শোনা যাচ্ছিল। এ বিষয়ে কখনও মুখ খোলেননি তিনি। কিন্তু সম্প্রতি পুনরায় বিয়ের পর আগের সম্পর্ক ত্যাগের কারণ জানান এই অভিনেত্রী।

নতুন জীবনে পা রেখে একটি গণমাধ্যমে পূর্ণিমা বলেন, ‘প্রায় আড়াই থেকে তিন বছর (ফাহাদের সঙ্গে) ধরে সম্পর্ক নেই। যেহেতু আমার একটি মেয়ে আছে; মেয়ের বাবা সে। মেয়ে স্কুলে পড়ে। সব কিছু মিলিয়ে আমরা ওভাবে কোনো কিছু জানাতে চাইনি, যাতে মেয়ের ওপর কোনো অ্যাফেক্ট না হয়। কিন্তু (নতুন সম্পর্কটি) আমার মেয়েও ভালোভাবে অ্যাকসেপ্ট করে নিয়েছে। ফাহাদের সঙ্গে আগে থেকেই আন্ডারস্ট্যান্ডিংয়ে ঝামেলা ছিল, ঝামেলা না হলে তো কেউ সংসার ভাঙতে চায় না। সে কারণে আমরা আলাদা হয়ে গিয়েছিলাম।’

উল্লেখ্য আশফাকুর রহমান রবিনের সঙ্গে গত ২৭ মে বিয়ের পিঁড়িতে বসেন পূর্ণিমা। এটি তার তৃতীয় বিয়ে। ২০০৫ সালের ৬ সেপ্টেম্বর ব্যবসায়ী মোস্তাক কিবরিয়ার সঙ্গে প্রথম বার বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। সেই সংসারের ইতি টানেন ২০০৭ সালের ১৫ মে। পরে ওই বছরের ৪ নভেম্বর পারিবারিকভাবে আহমেদ জামাল ফাহাদকে বিয়ে করেন পূর্ণিমা।

চিত্রজগত/সিনেমা

সংশ্লিষ্ট সংবাদ