শুক্রবার, ২২শে সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ

শিরোনাম

‘জওয়ান’-এর দুর্দান্ত সাফল্য: সংবাদ সম্মেলন শাহরুখ খানের

ছবি: সংগ্রহীত -- চিত্রজগত.কম

‘জওয়ান’-এর দুর্দান্ত সাফল্য উদযাপনে সংবাদ সম্মেলন করলেন শাহরুখ খান। সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন পরিচালক অ্যাটলি, দীপিকা পাডুকোন, বিজয় সেতুপতি, শাহরুখ খান। উপস্থিত ছিলেন না ছবির সুপারস্টার নয়নতারা।

শাহরুখ অবশ্য অনুষ্ঠানেই জানিয়েছেন নয়নতারার অনুপস্থিত থাকার কারণ। কিং খান জানান, মায়ের জন্মদিন থাকায় আসতে পারেননি অভিনেত্রী। নয়নতারার মাকে জন্মদিনের শুভেচ্ছাও জানিয়ে দিয়েছেন শাহরুখ।

‘জওয়ান’র অভিনেত্রীদের প্রশংসা করে শাহরুখ বলেন, ‘দীপিকা সহ ছবির প্রত্যেক নায়িকাই ভীষণ সুন্দর…। বিজয় সেতুপতি আউট স্ট্যান্ডিং, সুনীল গ্রোভার দারুণ।’ এরপর মজা করে হেসে নিজস্ব স্টাইলে কিং খান বলেন, ‘আর আমার তো জবাব নেই!’

‘জওয়ান’ ছবির সাথে দীপিকা কীভাবে যুক্ত হলেন সে কথা জানিয়েছেন অভিনেত্রী। জানান, হায়দরাবাদে ‘প্রোজেক্ট কে’র জন্য শুটিং করছিলেন তিনি। সেই সময় অ্যাটলি এবং শাহরুখ তার সঙ্গে দেখা করতে যান এবং এই চরিত্রটির বর্ণনা দেন। অনেকেই প্রশ্ন করেছেন, এত স্বল্প সময়ের একটি চরিত্রে অভিনয় করতে কী ভাবে রাজি হলেন দীপিকা? এই প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘আমার চরিত্র কতটা স্ক্রিন টাইম পেল তা বড় নয়। তা কতটা প্রভাব ফেলল সেটাই বড় কথা।’

সংবাদ সম্মেলন থেকে শাহরুখ খান ঘোষণা করলেন ‘ডাংকি’ ছবির মুক্তির দিন। ‘পাঠান’ ও ‘জওয়ান’ ছবির জন্যই পিছিয়ে গিয়েছিল রাজকুমার হিরানীর নতুন ছবির মুক্তি। শাহরুখ জানালেন, চলতি বছরের বড়দিনেই বড়পর্দায় আসতে চলেছে ‘ডাংকি’।

চিত্রজগত ডটকম/বলিউড

সংশ্লিষ্ট সংবাদ