শুক্রবার, ৩১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

ছেলের মাথায় টুপি, মুখ খুললেন রাজ

রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলির সংসারের বয়স দুই বছর। বিয়ের আগে দুজনেই একই ইন্ডাস্ট্রির অন্য নায়ক ও নায়িকার সঙ্গে প্রেমে জড়িয়েছিলেন।

দীর্ঘদিনের গুঞ্জন শুভশ্রীর সঙ্গে প্রেম ছিল নায়ক দেবের। অন্যদিকে মিমি চক্রবর্তী ও রাজ চক্রবর্তীর প্রেমের কথা তো কম বেশি সবার জানা।
তবে শেষ পর্যন্ত রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলি প্রেম করেই বিয়ে করেছেন। পুত্রসন্তানের বাবা-মা হয়েছেন এই দম্পতি। তারপরও তারকা দম্পতির সম্পর্ক ঠিক প্রথম প্রেমে পড়ার মতোই যেন নতুন। বর্তমানে দারুণ কাটছে তাদের সংসার।

সম্প্রতি তারা ঘুরতে গিয়েছিলেন আজমির শরীফে। রাজের তোলা একটি ছবিতে দেখা যায় তার মাথায় টুপি, পরনে সাদা রঙের শার্ট আর কোলে পুত্র ইউভান। অন্যদিকে রাজের পেছনে দাঁড়িয়ে আছেন চিত্রনায়িকা শুভশ্রী গাঙ্গুলি। তার পরনে সালোয়ার, মাথায় ওড়না।

তার পাশে ফুলের ঝুড়ি হাতে দাঁড়িয়ে আছেন আরও কয়েকজন। যা হু হু করে ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়, এরপরই শুরু হয় কটাক্ষ। যদিও অনেকেই তাদের এই মাজারে যাওয়াকে ভালোভাবেই দেখেছেন, তবে কেউ কেউ বাজে মন্তব্যও করছেন। বাজে মন্তব্যের শিকার হয়েছেন তার পুত্র ইউভানও। কারণ, ছেলের মাথায় ছিল টুপি। আর এই কটাক্ষের জন্য এতদিন মুখ না খুললেও এবার পাল্টা জবাব দিলেন তিনি।

এ প্রসঙ্গে রাজ বলেন, ‘আমি খুবই অবাক। এখনকার মানুষের চিন্তাভাবনা, সংস্কৃতি কতটা নিচে তলিয়ে গেছে। শুভশ্রী ও আমাকে বলেছে, এখন আমার ছেলে ইউভানকেও ছাড়ছে না। একজন বাঙালি হিসেবে আমি সকল ধর্মেই বিশ্বাস রাখি, সম্মানবোধটুকু আমার আছে। অথচ মানুষের কতটুকু রুচিবোধ হারিয়ে গেছে। এই ধরনের ঘৃণাকে আমি আর কখনো প্রশ্রয় দেব না। আমি সব ধর্মীয় স্থানে ঘুরতে ভালোবাসি। এটা নিয়ে কে কী ভাবলো তাতে আমার কিছুই যায় আসে না। আমার মতে যারা আমাদের নিয়ে বাজে মন্তব্য করছেন তারা সবাই মানসিকভাবে অসুস্থ।’

চিত্রজগত/টলিউড

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়