রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

চলচ্চিত্র শিল্পী সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত

মাহে রমজানের ৩য় জুম্মা বারে অনুষ্ঠিত হলো বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি’র ইফতার মাহফিল। দীর্ঘ দুই বছর পর করোনার পরে আবারো গত ২২ এপ্রিল শুক্রবার সন্ধ্যায় মগবাজার কনভেনশন সেন্টারে চলচ্চিত্র শিল্পী সমিতির ইফতার মাহফিল ও নৈশভোজের আয়োজন করা হয়।

ইফতারী অনুষ্ঠানে প্রধান অতিথির আসন অলংকৃত করেন বরেণ্য চলচ্চিত্র অভিনেতা আলমগীর, বিশেষ অতিথি হিসেবে ছিলেন প্রখ্যাত অভিনেত্রী শবনম এবং সভাপতির আসন অলংকৃত করেন চিত্রনায়ক ও চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন। সভাপতি ইলিয়াস কাঞ্চনের বক্তব্যের পর দোয়া, ইফতার ও নৈশভোজ অনুষ্ঠিত হয়।

ইফতারী অনুষ্ঠানে আরো সিনিয়র শিল্পী, কলা কুশলী এবং বর্তমান সময়ের শিল্পীরা ইফতারী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। শিল্পীদের ইফতারী অনুষ্ঠান যেন মহামিলন মেলায় পরিণত হয়েছিলো। অনুষ্ঠানে আরো শিল্পী উপস্থিত ছিলেন মাহমুদ কলি, অনন্ত জলিল, অমিত হাসান, রিয়াজ, রাশেদা চৌধুরী, ক্যামেরাম্যান আব্দুল লতিফ বাচ্চু, আব্দুল আজিজ, শবনম পারভিন, শারমিন, কেয়া চৌধুরী, বর্ষা, সুরুজ বাঙালী, ডন, ময়ুরী, সাদিয়া মির্জা, সাকিরা, শিরিন শিলা, মিষ্টি মারিয়া, জিনিয়া, ডিএ তায়েব, শামছুল আলম, পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান, অপূর্ব রানা, ফিল্ম ক্লাবের কর্মকর্তা এডমিন লায়ন ইঞ্জিঃ জাহান এম এ রহমান, পরিচালক সমিতির কর্মকর্তা প্রযোজক সমিতির সাবেক কর্মকর্তা আলিমুজ্জামান খোকন, চিত্রগ্রাহক সংস্থার কর্মকর্তা, নৃত্য শিল্পী সমিতির কর্মকর্তা, সহকারী পরিচালক সমিতি সিডাব এর কর্মকর্তারা ও আরো অন্য সমিতি এবং সধ্য বহালকৃত ১০৩ জন শিল্পী ও প্রতিনিধিরা এবার এই ইফতার মাহফিল অনুষ্ঠানে আমন্ত্রীত ছিলেন।

আর শিল্পী সমিতির নির্বাহী পরিষদ কর্মকর্তা ও সদস্যরা যেমন— আরমান, শাহনুর, কেয়া, যুগ্ম—সম্পাদক সায়মন সাদিক, জাদু আজাদ, অঞ্জনা ও ইফতার মাহফিলের আহবায়ক সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক মামুনুর ইমন সহ আরো কর্মকর্তা, শিল্পী সদস্যরা উপস্থিত ছিলেন।

এদিন ইফতার অনুষ্ঠানে বসে তারার মেলা। চিত্রনায়ক আলমগীর, রিয়াজ, ফেরদৌস, বাপ্পারাজ, অমিত হাসান, অনন্ত জলিল, বর্ষা, নিপুণ, কেয়া, সাইমন, নিরব, ইমনসহ চলচ্চিত্রের অসংখ্য তারকাকে দেখা যায়।

শিল্পীরা ছাড়াও সমিতিতে হাজির ছিলেন চলচ্চিত্রের অন্যান্য অঙ্গনের মানুষদের। ছবি: মোস্তাফিজ মিন্টু।

চিত্রজগত/ঢালিউড

সংশ্লিষ্ট সংবাদ