শুক্রবার, ৩১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

গোপনে বিয়ে করেছিলেন রেখা-সঞ্জয়!

বলিউডের গুণী অভিনেত্রী রেখা। ব্যক্তিজীবনে একাধিক প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। এ তালিকায় রয়েছেন অমিতাভ বচ্চন ও সঞ্জয় দত্ত। তবে অমিতাভ বচ্চনের সঙ্গে তার প্রেমের সম্পর্ক সর্বাধিক আলোচিত।

নানা জটিলতার কারণে সর্বশেষ অমিতাভের সঙ্গে রেখার বিয়ে হয়নি। তারপর মুকেশ আগরওয়ালের সঙ্গে সংসার পাতেন এই অভিনেত্রী। কিন্তু স্বামীর মৃত্যুর পরও সিঁথিতে সিঁদুর পরেন রেখা। এর কারণ হিসেবে অমিতাভের নামই এতদিন বেশি উচ্চারিত হয়েছে।

এবার রেখার সিঁদুর পরা নিয়ে নতুন হাওয়া বইছে বলিপাড়ায়। জানা গেছে, বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের জন্য এখনো সিঁথিতে সিঁদুর পরেন তিনি। কারণ সঞ্জয়ের সঙ্গে গোপনে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন রেখা। ইয়াসের উসমানের লেখা রেখার আত্মজীবনীতে এমন কথাই উল্লেখ রয়েছে বলে খবর প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম।

এমন খবর প্রকাশিত হওয়ার পর সামাজিক যোগাযোগমাধ্যমে তা ভাইরাল হয়ে উঠেছে। এ নিয়ে বলিপাড়ায় চলছে তোলপাড়। তবে রেখার আত্মজীবনীর লেখক ইয়াসের উসমানের দাবি, তার লেখা বইয়ে এমন কোনো তথ্য নেই। পুরো বই ভালো করে না পড়েই এই ধরনের গুজব ছড়ানো হয়েছে।

বইটিতে লেখা আছে, ১৯৮৪ সালে ‘‌জমিন আসমান’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেন সঞ্জয়-রেখা। তারপরই তাদের মধ্যে ঘনিষ্ঠতা তৈরি হয়েছিল। এমনকি গোপনে তারা বিয়ে করেছিলেন এমন খবরও তখন ছড়িয়েছিল। এ ব্যাপারে দত্ত পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছিল, এই খবর পুরোটাই মিথ্যে।

তবে বলিপাড়ায় এ গুঞ্জন জোড়ালোভাবেই বইছে। কারণ কিছু না ঘটলে তো আর কিছু রটে না। তাই সবার মনে একটাই প্রশ্ন সত্যি কি গোপনে বিয়ে করেছিলেন সঞ্জয়-রেখা?

চিত্রজগত ডটকম/বলিউড

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়