সোমবার, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

‘গুড লাক জেরি’ নিয়ে আসছেন জাহ্নবী

'গুড লাক জেরি'র পোস্টার -- চিত্রজগত.কম

চমক দিতে দারুণ ভালবাসেন শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুর। কখনও পাশের বাড়ির মিষ্টি মেয়ে, তো কখনও পাইলট, কখনও আবার ভূতের সিনেমায় মুখ্য চরিত্রে। আর এবার তো একেবারে ভোল পালটে হলেন ড্রাগ ডিলার! সম্প্রতি মুক্তি পেয়েছে জাহ্নবীর নতুন সিনেমা ‘গুড লাক জেরি’র ট্রেলার, যেখানে তাকে দেখা যাবে মাদক ব্যবসায়ীর চরিত্রে।

বাড়িতে মা অসুস্থ, ডাক্তার জানিয়ে দিয়েছেন ক্যানসারের দ্বিতীয় পর্যায়ে রয়েছেন তিনি। মাকে হারাতে একেবারেই নারাজ জাহ্নবী কাপুর। কী করবেন বুঝতে না পেরে দিশেহারা তিনি। অনেকটা বাধ্য হয়েই নাম লেখালেন মাদক সরবরাহকারীদের খাতায়। এরপর ঘটনার পর ঘটনা। জাহ্নবীর আসন্ন সিনেমা গুডলাক জেরির ট্রেলারে দেখা গেল এমনই এক গল্প।

সিনেমায় জাহ্নবীর নাম জায়প্রীত শেঠি ওরফে জেরি। ট্রেলারে দেখা গেছে, মাকে সুস্থ করার তাগিদে পাটনা থেকে এসে এক ড্রাগ ডিলারের সাথে যোগাযোগ করে জেরি। আর এ ধরনের ঝুঁকিপূর্ণ কাজে মেয়েদেরকে একদমই নিতে চায় না সেই ডিলার। কিন্তু জেরি তো কিছুতেই দমবার পাত্রী না। এরপর দেশের বিভিন্ন প্রান্তে সে পৌঁছে দিতে শুরু করে মাদক।

ব্যতিক্রমী এক পরিস্থিতিতে পরিবারের বড় মেয়ের দায়িত্ব কীভাবে পালন করে জেরি, তা নিয়েই গুড লাক জেরির গল্প বুনেছেন পরিচালক। তবে এ গল্পের মারপ্যাঁচ অবশ্য এখানেই শেষ না, সিনেমায় বিশ্ববিখ্যাত কার্টুন সিরিজ টম অ্যান্ড জেরির চিরপরিচিত ধরাধরি খেলারও একটা সাদৃশ্য যেনো বুনে দিতে চেয়েছেন পরিচালক সিদ্ধার্থ সেন। পর্দায় জেরি আর পুলিশ অফিসারদের মধ্যে সেই খেলাই চলে। রয়েছে পর্যাপ্ত অ্যাকশন সিকোয়েন্সও।

গোটা ট্রেলারটিই ভরা কমেডিতে, রয়েছে দারুণ সব সংলাপও। সিনেমাটি মূলত দক্ষিণী সিনেমা কোলামাভু কোকিলার রিমেক। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত সে তামিল সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন নয়নতারা। সেটিও হিট হয়েছিল। জাহ্নবীর সিনেমাটি হিট হয় কি না এখন সেটাই দেখার পালা।

এ সিনেমায় জাহ্নবী কাপুর ছাড়াও অভিনয় করেছেন দীপক ডোবরিয়াল, মিতা বাশিষ্ঠ, সুশান্ত সিংয়ের মতো অভিনেতারা। প্রযোজনার দায়িত্বে রয়েছেন আনন্দ এল রাই এবং সুবাস্করণ। ওটিটি প্লাটফর্ম ডিজনি প্লাস ও হটস্টারে মুক্তি পেতে চলেছে সিনেমাটি।

এর আগে, জেরির পোস্টার শেয়ার করে জাহ্নবী বলেছিলেন, বেরিয়ে পড়েছি নতুন অ্যাডভেঞ্চারে। গুড লাক বলবেন না? নতুন কী অ্যাডভেঞ্চার অপেক্ষা করছে দর্শকের জন্য, তা জানতে অপেক্ষা করতে হবে ২৯ জুলাই পর্যন্ত।

চিত্রজগত/সিনেমা

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়