মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

গায়ক টম পার্কার মারা গেছেন

ব্রিটিশ-আইরিশ বয় ব্যান্ড ‘দ্য ওয়ান্টেড’-এর অন্যতম সদস্য টম পার্কার আর নেই। কয়েক মাস ক্যানসারের সঙ্গে লড়াই করে গত বুধবার (৩০ মার্চ) জীবনযুদ্ধে হার মানেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ৩৩ বছর। গায়কের মৃত্যুর খবর আনুষ্ঠানিকভাবে জানিয়েছে ‘দ্য ওয়ান্টেড’।

ব্যান্ড দলটির পক্ষে জানানো হয়েছে, ‘টম পার্কারের অকাল মৃত্যুতে আমরা বাকরুদ্ধ। টম আমাদের ভাই ছিল, শব্দ দ্বারা এই শূন্যতা বাখ্যা করা সম্ভব নয়। আমাদের মনের পরিস্থিতি বলে বোঝাতে পারবো না। টম আজীবন আমাদের মধ্যে বেঁচে থাকবে।’

মৃত্যুকালে স্ত্রী কেলসি পার্কার, দুই সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন টম। তার মৃত্যুতে সংগীত অঙ্গনে নেমে এসেছে শোকের ছায়া। শোকস্তব্ধ ‘দ্য ওয়ান্টেড’ ব্যান্ডের ভক্তরাও।

এর আগে ২০২০ সালের অক্টোবরে মাথায় টিউমার ধরা পড়ে টম পার্কারের। সে সময় চিকিৎসা শুরু হলেও খুব বেশি আশার আলো দেখতে পাননি চিকিৎসকরা। অসুস্থতা নিয়েই চলতি বছর শেষবার মঞ্চে পারফর্ম করেন টম।

প্রসঙ্গত, ২০০৯ সালে তৈরি হয়েছিল বয় ব্যান্ড ‘দ্য ওয়ান্টেড’। ‘অল টাইম লো’, ‘গ্ল্যাড ইউ কেম’-এর মতো সুপারহিট গান উপহার দিয়েছেন তারা। ২০১৪ সালে দলটি ভেঙে গেলেও ২০২১ সালে ক্যানসার রোগীদের জন্য অর্থ সংগ্রহে এক জোট হয় দলের সদস্যরা। সূত্র: হিন্দুস্তান টাইমস

চিত্রজগত/সঙ্গীত

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়