রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

ক্রিকেট মাঠে নামবেন শোবিজ তারকারা

‘সেলিব্রেটি ক্রিকেট লিগ (সিসিএল)’। -- চিত্রজগত.কম

রুপালি পর্দা দাপিয়ে বেড়ানো শোবিজ তারকারা এবার মাতাবেন খেলার মাঠ। আগামী ২৮ সেপ্টেম্বর মিরপুরের ইনডোর স্টেডিয়ামে শুরু হতে চলেছে শোবিজ তারকাদের নিয়ে জমজমাট ক্রিকেট লিগের আসর ‘সেলিব্রেটি ক্রিকেট লিগ (সিসিএল)’। আট দলের খেলোয়াড় নামবে মাঠে, বাকি তারকারা থাকবেন গ্যালারিতে বসে।

সোমবার (৪ সেপ্টেম্বর) এক সংবাদ সম্মেলনের মাধ্যমে টুর্নামেন্টের বিষয় বিস্তারিত জানানো হয়। জানা গেছে, মোট আটটি দল নামবে মাঠে। প্রতি দলে খেলবেন ১০ থেকে ১৫ জন করে খেলোয়াড়। আটটি দলের নেতৃত্ব দেবেন আটজন নির্মাতা। তারা হলেন গিয়াসউদ্দিন সেলিম, সালাহউদ্দিন লাভলু, শিহাব শাহীন, চয়নিকা চৌধুরী, দীপংকর দীপন, সকাল আহমেদ, মোস্তফা কামাল রাজ ও রায়হান রাফী। প্রতি দলে পুরুষ তারকাদের পাশাপাশি নারী তারকারাও অংশ নেবেন।

নির্মাতা শিহাব শাহীনের দলে আরিফিন শুভ, মিথিলা, সাফা কবির; চয়নিকা চৌধুরীর দলে পরীমণি ও তমা মির্জা, দীপংকর দীপনের দলে এ বি এম সুমন, সুনেরাহ বিনতে কামাল ও জিয়াউর রোশান, মোস্তফা কামাল রাজের দলে শরিফুল রাজ ও মেহজাবীন; রায়হান রাফীর দলে আফরান নিশো ও সিয়াম আহমেদের মতো তারকারা।

গিয়াসউদ্দিন সেলিমের দলে খেলবেন শ্যামল মাওলা ও মৌসুমী হামিদ। সালাহউদ্দিন লাভলুর দলে খেলবেন চঞ্চল চৌধুরী, শাহনাজ খুশী, বাপ্পী চৌধুরী, নিলয় আলমগীর, দিব্য জ্যোতি, সৌম্য জ্যোতি, নির্মাতা তুহিন হোসেনসহ অনেকে।

এ ছাড়া চিত্রনায়ক সাইমন সাদিক, স্পর্শিয়া, তানজিন তিশা ও জাহারা মিতুর মতো অভিনয়শিল্পীরাও খেলতে পারেন বলে জানা গেছে।

সেলিব্রেটি ক্রিকেট লিগ প্রসঙ্গে নির্মাতা ও অভিনেতা সালাউদ্দীন লাভলু বলেন, ক্রিকেটারদের মানসিক সাপোর্ট দেওয়া খুবই জরুরি। বিশ্বকাপে যাতে সাফল্য আসে তার জন্য সেলিব্রেটিদের পক্ষ থেকে সমর্থন জানাতে এই আয়োজনটি করা হচ্ছে। মূলত মাঠের বাইরে থেকে জাতীয় দলকে উজ্জিবিত করতেই এই টুর্নামেন্ট।

চয়নিকা চৌধুরী বলেন, এমন একটি আয়োজনে নিজের দল নিয়ে মাঠে নামতে পারাটা সত্যিই অনেক ভালো লাগা কাজ করবে। আটটি দলে হবে এই ক্রিকেট ম্যাচ। প্রতিটি দলেই খেলবেন পছন্দের তারকারা। আশা করি, পুরো তিন দিনের এই ম্যাচ সবার কাছেই উৎসবের মতো হবে।

টুর্নামেন্টটি চলবে আগামী ২৮ সেপ্টেম্বর থেকে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত। টুর্নামেন্টটি আয়োজনটি করছে জি নেক্সট জেনারেশন নামের একটি প্রতিষ্ঠান। আট দলের এই টুর্নামেন্ট হবে ছয় ওভারে। সেই সঙ্গে প্রতিটি টিমের একজন করে জাতীয় দলের সাবেক খেলোয়াড় মেন্টর হিসেবে থাকবেন।

চিত্রজগত ডটকম/ক্রিকেট

সংশ্লিষ্ট সংবাদ