শুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

ক্যামেরার সামনে পোশাক বিভ্রাট মালাইকার

আচমকাই গাউন সরে দেখা গেল স্তন

বলিউডে তিনি ‘বদনাম মুন্নি’। সিনেমার পর্দায় নিয়মিত দেখা না গেলেও, মালাইকা অরোরা কিন্তু সব সময়ই খবরে থাকেন। নাচের শোয়ে বিচারক হয়ে নজর কাড়েন। কখনও আবার অর্জুন কাপুরের সঙ্গে মাখো মাখো ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে গুঞ্জন তোলেন। আর এবার পোশাক বিভ্রাটের মুখে পড়লেন মালাইকা। পাপারাৎজিদের ক্যামেরার সামনেই বিপাকে পড়লেন মালাইকা।

মালাইকা বরাবরই ফ্যাশন দুরস্ত। এমনকী, নতুন নতুন পোশাক পরে নিজেকে মেলে ধরতে খুবই পছন্দ করেন তিনি। আর এবার সেই নতুন পোশাক পরেই বিপত্তি ডেকে আনলেন অভিনেত্রী। কাণ্ডটা হল, সম্প্রতি এক ফ্যাশন শোয়ে অংশ নিয়েছিলেন মালাইকা। ফ্যাশন শোয়ের মাঝে পাপারাৎজিরা তেড়ে এলেন মালাইকাকে দেখে। মালাইকার পরনে ছিল হলুদ রঙের হাফ অফ শোল্ডার আর তখনই ক্যামেরার সামনে পোজ দিতে গিয়ে মালাইকার বুকের সামনে থেকে কিছু কাপড় সরে গেল। ক্যামেরার সামনেই উন্মুক্ত হল স্তন!

তবে ব্যাপারটি খুব চালাকি করে সামলে নিলেন মালাইকা। বিপত্তি আরও বেড়ে যাওয়ার আগে গাউন ঠিক করে সোজা উঠে গেলেন গাড়িতে!

মালাইকার এই ছবি ইতিমধ্য়েই ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনের একাংশ মালাইকার এই কীর্তি দেখে কটাক্ষও করেছেন অভিনেত্রীকে। তাঁদের কথায়, এমন পোশাক পরার কী দরকার, যা সামলানো যায় না!

অর্জুন কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্কে লিপ্ত রয়েছেন মালাইকা। প্রথমে এই প্রেমের বিষয় লুকিয়ে রাখলেও, এখন তিনি এই প্রেম নিয়ে একেবারেই বিন্দাস। মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় অর্জুনকে সঙ্গে নিয়ে আদুরে পোস্ট করেন মালাইকা। তা নিয়ে ট্রোলের মুখেও পড়তে হয় মালাইকাকে। আর এবার পোশাক বিভ্রাটের মুখে পড়ে মালাইকা পড়লেন নতুন বিপাকে। সূত্র: সংবাদ প্রতিদিন

চিত্রজগত/বলিউড

সংশ্লিষ্ট সংবাদ