শুক্রবার, ৩১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

কান চলচ্চিত্র উৎসবে উর্বশী রাউতেলা

উর্বশী রাউতেলা -- চিত্রজগত.কম

সোমবার রাতে ভারতের মুম্বাই বিমানবন্দরে পাপারাৎজ্জির হাতে ক্যামেরাবন্দী হন অভিনেত্রী। একটি ছোট ল্যাটেক্স লাল পোশাকের সঙ্গে ম্যাচিং বুট পরে হাতে একটি ব্যাগ নিয়েছিলেন তিনি। কোমরে একটি চেক শার্ট বাঁধা ছিল উর্বশীর। পারভিন ববির বায়োপিকের ফটোকলে অংশ নেবেন অভিনেত্রী। এই বায়োপিকে প্রধান চরিত্রে রয়েছেন তিনি। ৭৬তম কান চলচ্চিত্র উৎসব ১৬ মে (মঙ্গলবার) থেকে শুরু হয়ে ২৭ মে পর্যন্ত চলবে। ঢাকা পোস্ট

ইনস্টাগ্রামে একটি পাপারাজ্জো অ্যাকাউন্টে বিমানবন্দর থেকে উর্বশী রাউতেলার একটি ভিডিও শেয়ার করা হয়েছে। অভিনেত্রী এন্ট্রি গেটের মুখে লেন্সবন্দি হন। পাপারাজ্জির জন্য পোজ দিয়ে ছবিও তোলেন।

কান চলচ্চিত্র উৎসবে উপস্থিতি সম্পর্কে বলতে গিয়ে উর্বশী আগেই জানিয়েছেন, হ্যাঁ, ঠিক শুনেছেন। আমি আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ। একজন অভিনেত্রী হিসেবে পারভিন ববির বায়োপিকে অভিনয় করব। আমি কান চলচ্চিত্র উৎসবের প্রতি সত্যিই কৃতজ্ঞ কারণ এটি বিশ্বের অন্যতম মর্যাদাপূর্ণ চলচ্চিত্র উৎসব এবং ক্যারিয়ারের উল্লেখযোগ্য মাইলফলক।

গত বছর, ৭৫তম চলচ্চিত্র উৎসবে প্রথমবার যোগদান করেন উর্বশী। ফ্রান্সের রিভেরা শহরে এই উৎসবের প্রথম দিনেই লাস্যময়ী লুকে ধরা দিয়েছিলেন এই বলি সুন্দরী।

চিত্রজগত ডটকম/উৎসব

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়