রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

কলকাতার সিনেমায় তারিনের সফল অভিষেক

ছবি সংগৃহীত। -- চিত্রজগত.কম

অভিনেত্রী ইয়াসমিন জাহান তারিন। বাংলাদেশের শোবিজ অঙ্গনের পরিচিত মুখ। প্রায় তিন দশক ধরে টেলিভিশন নাটকে দাপটের সঙ্গে অভিনয় করে আসছেন। এ ছাড়া নৃত্যশিল্পী হিসেবেও সুখ্যাতি রয়েছে তাঁর। গত বছর ‘১৯৭১ সেই সব দিন’ নামের সিনেমায় অভিনয় করে প্রশংসিত হয়েছিলেন অভিনেত্রী।

এবার বিনোদনজগতের এই প্রিয় মুখের নতুন অধ্যায় শুরু। বাংলাদেশের গণ্ডি পেরিয়ে প্রতিবেশী দেশেও অভিষেক হলো তারিনের। ‘এটা আমাদের গল্প’ নামের একটি সিনেমায় অভিনয় করেছেন তারিন।

গত এপ্রিলের শেষ সপ্তাহে পশ্চিমবঙ্গে মুক্তি পায় সিনেমাটি। পরিচালনা করেছেন ছোট ও বড় পর্দার দাপুটে অভিনেত্রী মানসী সিনহা। কলকাতায়ও প্রশংসিত হয়েছেন এ অভিনেত্রী। সম্প্রতি সেখানে মুক্তি পেয়েছে তার অভিনীত মানসী সিনহা পরিচালিত সিনেমা ‘এটা আমাদের গল্প’।
জানা গেছে, মুক্তির পর থেকেই দর্শক বেশ আগ্রহ নিয়ে সিনেমাটি উপভোগ করেছেন।

তারিন জানিয়েছেন, কলকাতায় সিনেমার প্রচারণা করতে গিয়ে সেখানে তার নাটকের অনেক দর্শকের সঙ্গেও দেখা হয়েছে। প্রচণ্ড গরম উপেক্ষা করেও তারা প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি উপভোগ করেছেন।
তিনি বলেন, ‘দর্শকের এই আগ্রহ আর ভালোবাসায় ভীষণ উচ্ছ্বসিত আমি। মনে হচ্ছে জীবনের নতুন এক অধ্যায় কলকাতায় অতিবাহিত করছি।’

উল্লেখ্য, ‘এটি আমাদের গল্প’ সিনেমার গল্প বউ শাশুড়ির রাগ অভিমান, ভালোবাসাকে ঘিরে। মানুষের যখন বয়স হয়ে যায় তখন মানুষ একা হয়ে যায়। সেই বয়সে প্রেমে পড়াটা অপরাধ নয়। একা থাকার চেয়ে কাউকে ভালোবেসে ভালো থাকাটা ভালো। গল্পে তারিন বাংলাদেশের একটি হিন্দু পরিবারের মেয়ের চরিত্রে অভিনয় করেছেন।

এদিকে দেশের গণ্ডি পেরিয়ে কলকাতার সিনেমায়ও তারিনের অভিষেক নিয়ে এ অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন চিত্রনায়ক ফেরদৌস। তিনিও দীর্ঘদিন কলকাতার ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন।
তারিনের পাশাপাশি সিনেমায় অভিনয় করেছেন খরাজ মুখোপাধ্যায়, কনীনিকা বন্দ্যোপাধ্যায়, সোহাগ সেন, আর্য দাশগুপ্ত, তাপসী মুন্সীসহ অনেকে।

সংবাদচিত্র ডটকম/প্রতিবেদন

সংশ্লিষ্ট সংবাদ