বৃহস্পতিবার, ৭ই ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ

শিরোনাম

ওয়েব ফিল্ম নিয়ে আসছেন দীঘি

শিশু শিল্পী হিসেবে চলচ্চিত্রে ক্যারিয়ার শুরু করেন প্রার্থনা ফারদিন দীঘি। এরই মধ্যে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেছেন। প্রথম সিনেমা দিয়েই চলে আসেন আলোচনায়।

দীঘি অভিনীত প্রথম সিনেমা হলো ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’। এবার নিজেকে হাজির করবেন ওটিটি প্ল্যাটফর্মে। দীঘি অভিনীত প্রথম ওয়েব ফিল্ম ‘শেষ চিঠি’। এখানে তার বিপরীত দেখা যাবে তরুণ অভিনেতা ইয়াশ রোহানকে। পরিচালনায় ছিলেন সুমন ধর।

শুক্রবার (২৭ মে) ওয়েব ফিল্মের টিজার প্রকাশ পেয়েছে। টিজারটি সামাজিকমাধ্যম ফেসবুকে শেয়ার করেছেন দীঘি। সেই সঙ্গে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘শেষ চিঠি। অনেক ভালোবাসা চাই আপনাদের। ’ আগামী ২ জুন চরকির প্ল্যাটফর্মে মুক্তি পাবে এ ওয়েব ফিল্মটি।

অভিনয়ের পাশাপাশি মডেল হিসেবেও নিজেকে মেলে ধরেছেন দীঘি। সম্প্রতি ব্রাইডাল শুত করে বেশ নজর কেড়েছেন দর্শকদের।

নায়িকা হিসেবে নিজেকে মেলে ধরলেও দীঘি চান নিজেকে অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করতে। দীঘি সময় সংবাদকে বলেন, সিনেমা করছি, চিত্রনায়িকা হয়েছি। কিন্তু ‘অভিনেত্রী’ সবার নামের শেষে যোগ হয় না। অনেক কঠিন একটা কাজ অভিনেত্রী হওয়া।

দীঘি আরও বলেন, পর্দায় অভিনয় দিয়ে দর্শকের কাছ থেকে শুনতে হয়, অসাধারণ অভিনয় করেছি। দর্শকের করতালি অভিনয় শিল্পীকে তার মূল্য দেয়। আমি দক্ষ অভিনয়ের সেই চরিত্রের চ্যালেঞ্জ নিতে চাই। আমি স্বপ্ন দেখি আমার নামের পাশে ‘অভিনেত্রী’ শব্দটা একদিন বসবে।

চিত্রজগত/ওয়েব সিরিজ

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়