রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

ওটিটিতে দেখা যাবে টম ক্রুজের ‘মিশন ইম্পসিবল- ডেড রেকনিং’

সংগৃহীত ছবি -- চিত্রজগত.কম

জনপ্রিয় হলিউড অভিনেতা টম ক্রুজের ‘মিশন ইম্পসিবল’ ফ্র্যাঞ্চাইজির সপ্তম সিনেমা ‘মিশন ইম্পসিবল- ডেড রেকনিং।’ গত বছর মুক্তিপ্রাপ্ত সিনেমাটি বক্স অফিসে জমিয়ে ব্যবসা করে।

নতুন বছরের শুরুতেই টম ক্রুজ ভক্তদের জন্য সুখবর এনেছে ওটিটি প্লাটফর্ম প্যারামাউন্ট প্লাস। নিজেদের ওটিটি প্ল্যাটফর্মে সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে বলে জানিয়েছে তারা।

আগামী ২৫ জানুয়ারি সিনেমাটির নামে কিছুটা পরিবর্তন এনে শুধুমাত্র ‘মিশন : ইম্পসিবল- ডেড রেকনিং’ নামেই মুক্তি পাচ্ছে এটি। কিন্তু দেশের ভক্তদের জন্য এখনি ওটিটিতে উন্মুক্ত হচ্ছেনা সিনেমাটি। আগামী ফেব্রুয়ারি মাসে সিনেমাটি দেখা যাবে বাংলাদেশেও।

উল্লেখ্য, ২০২৪ সালের জুন মাসে এই ফ্র্যাঞ্চাইজির অষ্টম সিনেমা মুক্তির কথা থাকলেও তা এখন ২০২৫ সালের মে মাসে মুক্তি পাবে বলে শোনা যাচ্ছে।

ক্রিস্টোফার ম্যাককুয়ারি পরিচালিত সিনেমাটিতে টম ক্রুজ এবং হেইলি অ্যাটওয়েল প্রধান ভূমিকায় অভিনয় করেছেন। আরো অভিনয় করেছেন রেবেকা ফার্গুসন, ভেনেসা কিরবি, ইসাই মোরালেসসহ একাধিক তারকা। সিনেমাটি বিশ্বব্যাপী আয় করেছে ৫৬৭ মিলিয়ন এবং ২০২৩ সালের সর্বোচ্চ আয়কারী সিনেমার তালিকায় দশম স্থানে জায়গা করে নেয় এটি।

চিত্রজগত ডটকম/সিনেমা

সংশ্লিষ্ট সংবাদ