বৃহস্পতিবার, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

ওটিটিতে দেখা যাবে জয়ার প্রথম বলিউড সিনেমা

সংগৃহীত ছবি -- চিত্রজগত.কম

শুধু বাংলাদেশ নয়- জয়া আহসান এখন সমান জনপ্রিয় ভারতের পশ্চিমবঙ্গের বাংলা সিনেপ্রেমীদের কাছেও। এবার সেই গণ্ডি পার হয়ে পা রাখলেন বলিউডের খাস দরবারে! প্রথমবার অভিনয় করেছেন ‘করক সিং’ নামের একটি সিনেমায়! যে ছবিটি দর্শক দেখতে পারবেন খুব শিগগির।

এরইমধ্যে প্রকাশিত হয়েছে ‘করক সিং’ এর প্রথম পোস্টার। ছবির কেন্দ্রীয় চরিত্র পঙ্কজ ত্রিপাঠিকে দেখা গেছে সেই পোস্টারে। একই সঙ্গে জানা গেছে, ছবিটি থিয়েটারে নয়, দর্শক ওটিটিতে দেখতে পারবেন!

ভারতের জনপ্রিয় ওটিটি প্লাটফর্ম জি-ফাইভে দেখা যাবে জয়া অভিনীত প্রথম বলিউড সিনেমাটি! তবে কবে নাগাদ এটি মুক্তি পেতে যাচ্ছে, তা নিশ্চিত করে কিছু জানায়নি নির্মাতা অনিরুদ্ধ রায় চৌধুরী। তবে ভারতীয় বেশকিছু সংবাদ মাধ্যম বলছে, আসছে ডিসেম্বরে যেকোনো দিন সিনেমাটি ওটিটি স্ট্রিমিং হতে পারে।

জয়া আহসান ও পঙ্কজ ত্রিপাঠি ছাড়াও এ সিনেমায় আছেন অভিনেত্রী সানজানা সাঙ্ঘি, মালায়লাম সিনেমা ‘চার্লি’র অভিনেত্রী পার্বতী থিরুবথুসহ আরও অনেকে।

প্রযোজনা সংস্থা উইজ ফিল্মস এর ব্যানারে ‘করক সিং’ ইনভেস্টিগেটিভ ড্রামা ঘরানার ছবি। যেখানে একটি ভেঙে যাওয়া পরিবারের এক হওয়ার হৃদয়স্পর্শী গল্প রয়েছে।

চিত্রজগত ডটকম/ওটিটি

সংশ্লিষ্ট সংবাদ