মঙ্গলবার, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

এবার হলিউড অভিনেত্রীর প্রেমে সালমান!

বলিউড ভাইজানের প্রেমের ইতিহাস বেশ লম্বা। এর মধ্যে বিদেশিনীদের প্রতি সালমান খানের দুর্বলতার গল্প মোটেই নতুন কিছু নয়। ক্যাটরিনা কাইফ, জ্যাকলিন ফার্নান্ডেজ, ইউলিয়া ভন্তুরের পর এবার তালিকায় জুড়েছে নতুন নাম।

ইন্ডাস্ট্রির অলিগলিতে গুঞ্জন, হলিউড অভিনেত্রী সামান্থা লকউড নাকি নতুন বসন্ত হয়ে এসেছেন ‘টাইগার’-এর জীবনে।

বলিউড তারকাদের সঙ্গে ধীরে ধীরে পরিচিত হচ্ছেন আমেরিকান মডেল-অভিনেত্রী। মুম্বাইয়ের বিখ্যাত কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবড়ার দফতরে গিয়েছিলেন সামান্থা। ফারহান আখতারের এক্সেল এন্টারটেনমেন্টের দফতরেও দেখা গিয়েছিল তাকে। কিন্তু হঠাৎ সালমানের সঙ্গে তার নাম জড়ানোর কারণ কী?

সম্প্রতি একটি বিয়ের অনুষ্ঠানে সালমানের সঙ্গে দেখা গিয়েছিল সামান্থাকে। সেখানেই একসঙ্গে লেন্সবন্দি হয়েছিলেন দুই দেশের দুই তারকা। সেই ছবি চার দিকে ছড়িয়ে পড়তেই যাবতীয় গুঞ্জনের সূত্রপাত। সেখানেই অবশ্য শেষ নয়। অভিনেতার ৫৬তম জন্মদিনের উদ‌যাপনে তার পানভেলের বাড়িতেও উপস্থিত ছিলেন বিদেশিনী অভিনেত্রী। তা নতুন করে উস্কে দিয়েছে জল্পনা। দুই তারকার এই বন্ধুত্বকেই প্রেমের সূচনা বলে ধরে নিয়েছেন অনেকে।

বিষয়টি সামান্থার নজর এড়িয়ে যায়নি। সালমানের সঙ্গে তার সম্পর্কের গুঞ্জন নিয়ে সংবাদমাধ্যমকে তিনি বলেছেন, ‘আমার মনে হয় মানুষ অনেক কথাই বলতে পারে। অকারণেও অনেকে অনেক কথা বলতে পারেন। আমার সালমানের সঙ্গে পরিচয় হয়েছে। ও খুবই ভাল মানুষ। আমি জানি না সবাই কেন এ ধরনের কথা বলছে। আমার হৃতিকের সঙ্গেও দেখা হয়েছে। তবে কেউ ওকে জড়িয়ে কোনও কথা বলছেন না। আমার মনে হয় পুরো বিষয়টি নিয়ে বাড়াবাড়ি করা হচ্ছে।’

চিত্রজগত/বলিউড

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়