সোমবার, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

ঈদে সাদেক সিদ্দিকী’র দুই নাটকে শিপন-মৌমিতা

প্রতি ঈদেই চলচ্চিত্র ও নাট্যনির্মাতা সাদেক সিদ্দিকী নাটক নির্মাণ করেন। এবারের ঈদেও তার ব্যাতিক্রম হচ্ছেনা। আসন্ন ঈদুল ফিতরকে উদ্দেশ্য করে ‘সুন্দরী’ ও ‘ঘরজামাই সমাচার’ নামে দুটি নাটক নির্মাণ করেছেন এই নির্মাতা। নাটক দুটির প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক শিপন মিত্র ও চিত্রনায়িকা মৌমিতা মৌ। দুটি নাটকই রচনা করেছেন কমল সরকার।

ঈদের নাটক সম্পর্কে পরিচালক সাদেক সিদ্দিকী বলেন, “প্রতি ঈদেই চেষ্টা করি টেলিভিশন দর্শকদের জন্য ভালো কিছু কাজ উপহার দিতে। এবারও চেষ্টা করেছি। নাটকগুলোর শুটিং করতে গিয়ে নিজেই অনেক মজা পেয়েছি। আশা করি দর্শকরাও মজা পাবেন এবং প্রতিবারের মতো এবারের নাটকগুলোও দর্শকদের ভালো লাগবে।”

শিপন মিত্র বলেন, “সাদেক সিদ্দিকী ভাই খুবই উচ্চ মানের একজন নির্মাতা। তাঁর কাজে নিয়মিতই তিনি আমাকে সুযোগ দিচ্ছেন। আমিও চেষ্টা করছি নিজের সর্বোচ্চটা দিয়ে ভালো কাজ করতে। বাকিটা দর্শকদের হাতে ছেড়ে দিলাম।

মৌমিতা মৌ বলেন, সাদেক ভাইয়ের সাথে এর এগেও কাজ করেছি। তাঁর একটা বিষয় আমার খুবই ভালো লাগে, তা হলো- ভালো কাজ করলে তিনি সামনাসামনি প্রশংসা করেন আবার খারাপ করলে বকাও দেন। সুন্দরী ও ঘরজামাই সমাচার নাটক দুটিতে দর্শক আমাকে সম্পূর্ণ আলাদা চরিত্রে দেখবেন এবং খুবই মজা পাবেন বলে আমার বিশ্বাস।

নাটক দুটিতে শিপন-মৌমিতা ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন হান্নান শেলী, শায়লা, আসমা শিউলি, হেদায়েত তুর্কী, ম ফারুক, ইমরান হাশো, লাকি শারমিন, মহসীন শিবলু, এ এস এম গালিব, রথি, ওয়াসিম এমদাদ প্রমুখ।

‘সুন্দরী’ নাটকটি চাঁদরাতে প্রচারিত হবে বৈশাখী টেলিভিশনে এবং ‘ঘরজামাই সমাচার’ প্রচারিত হবে এটিএন বাংলা’র ঈদ অনুষ্ঠান মালায়।

চিত্রজগত/টেলিভিশন

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়