শুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

ঈদের ছবি ‘বড্ড ভালোবাসি’

পবিত্র ঈদুল ফিতরে মুক্তি পাবে ‘বড্ড ভালোবাসি’। নবাগত নায়িকা সুলতানা রোজ নিপা এ ছবির মাধ্যমে চলচ্চিত্র দর্শকদের সামনে হাজির হবেন। চলচ্চিত্র প্রেমী দর্শকরা এ ছবির মাধ্যমে এক নতুন জুটিকে দেখতে পাবেন।

টালিউড অভিনেতা অমিতাভ ভট্টাচার্য ও সুলতানা এ ছবিটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন। ঢাকার নতুন নায়ক হাছিব খান শান্তও অভিনয় করেছেন।
চলচ্চিত্র মহল ও সুধী দর্শকদের কাছে তাদের আশা এখন অভিনন্দন জানানোর পালা।

এস রোজ ফিল্মস প্রযোজিত ও পরিবেশিত ‘বড্ড ভালোবাসি’ ছবিটি প্রযোজনা সহযোগি আকাশ খান, আর ছবিটি চিত্রনাট্য ও পরিচালনা করেছেন জুয়েল ফারসি।
‘বড্ড ভালোবাসি’ ছবির মেকাপ আটিষ্ট রানা, পোষাক সরবরাহ করেছেন এস রোজ ফিল্মস।

ছবিটির প্রযোজক ও নায়িকা সুলতানা বলেন, ‘বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পাওয়ার পর মনে হয়েছে আমি পরীক্ষায় পাশ করেছি। সেন্সর বোর্ডের প্রতি কৃতজ্ঞতা জানান সুলতানা। তিনি জানান, এই ঈদেই ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে। আমি বিশ্বাস করি ছবিটির মাধ্যমে দর্শকরা আবার হলমুখী হবেন।

এ ছবিটিতে আরো অভিনয় করেছেন কলকাতার বিশ্বজিৎ চক্রবর্তী, নানা শাহ, সুর, মৌ চৌধুরী, সুব্রত, প্রদীপ দে, কোনাল দে, আকাশ খান, প্রেমজিৎ মুখার্জী সহ আরো অনেকে।

বড্ড ভালোবাসি ছবির বিভিন্ন গানে কণ্ঠ দিয়েছেন- এন্ড্রো কিশোর, রুনা লায়লা, সামিনা চৌধুরী, এমরান, পুজা, মিতা মল্লিক, মনির খান, মিম রহমান ও প্রশান্ত।

উল্লেখ্য সুলতানা অভিনীত আরো একাধিক ছবি মুক্তি প্রতিক্ষিত ও নির্মানাধীন রয়েছে। এরমধ্যে স্বপ্নের নায়ক, বাউল নেত্রী, টাকা বড় না শিক্ষা বড়। এছাড়া ‘টাইটানিক বিডি’ ছবিটি নির্মাণাধীন রয়েছে। বাকী ছবিগুলোর কাজ শেষ বলে জানান নিপা, এখন শুধু মুক্তির পালা। ছবি মোস্তাফিজ মিন্টু।

চিত্রজগত/চলচ্চিত্র

সংশ্লিষ্ট সংবাদ