শুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

আসছে নারী হাল্ক চরিত্র

সংগৃহীত ছবি -- চিত্রজগত.কম

যুগের সঙ্গে সবকিছুর পরিবর্তন হয়, বদল হয় মানুষের চিন্তাধারাও। আর এই পরির্তন এবার দেখা গেছে সুপারহিরোদের কাল্পনিক জগতেও। মার্ভেলের জনপ্রিয় সুপারহিরোর চরিত্র হাল্কের ভূমিকায় এবার দেখা যাবে একজন নারী অভিনেত্রীকে।

কয়েকটি মার্ভেল চরিত্রে নারীদের দেখে অভ্যস্ত হলেও নারী হাল্ক দেখে সত্যি বিস্মিত দর্শক। দর্শককে আনন্দ দিতে পর্দায় কমেডি নিয়ে হাজির হচ্ছে মার্ভেল চরিত্র ‘শি হাল্ক’। মার্ভেলের সিরিজ ‘শি হাল্ক’-এ বিশেষ এই চরিত্রে অভিনয় করেছেন টাটিয়ানা মাসলেনি।

এর মধ্যেই প্রকাশিত হয়েছে ‘শি হাল্ক’ এর ট্রেলার। ডিজনি প্লাস হটস্টারে দেখা যাবে সিরিজটি। ট্রেলারে দেখা গেছে, চাচাতো ভাই ব্রুস ব্যানারের সঙ্গে প্রশিক্ষণ নিচ্ছেন শি হাল্ক। ইয়োগাও করছেন তারা। নানা মজার মুহূর্তও দেখানো হয়েছে ট্রেলারে। আগামী ১৭ আগস্ট মুক্তি পাবে সিরিজটি।

কানাডিয়ান বংশোদ্ভুত ৩৪ বছরের টাটিয়ানা। ইংরেজি ছাড়াও একাধিক ভাষায় পারদর্শী তিনি। স্কুলে পড়ার সময় থেকেই থিয়েটারের সঙ্গে যুক্ত ছিলেন। একাধিক টেলিভিশন সিরিজে অভিনয় করেছেন। সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছেন ‘অরফ্যান ব্ল্যাক’ সিরিজে।

তার জন্য এমি পুরস্কারও পেয়েছেন। সিরিজে টাটিয়ানার চরিত্রের নাম জেনিফার ওয়াল্টার। এই জেনিফার ওয়াল্টার-ই একসময় রূপ নেন ‘শি-হাল্ক’-এ। সূত্র: দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস

চিত্রজগত/টেলিভিশন

সংশ্লিষ্ট সংবাদ