মঙ্গলবার, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

আমির খানের নতুন সিনেমার ট্রেইলার ছাড়তেই হইচই

বহু অপেক্ষার প্রহর শেষে প্রকাশিত হয়েছে ‘লাল সিং চাড্ডা’র ট্রেইলার। আর সেই প্রেক্ষিতেই নেটদুনিয়ায় তোলপাড়! অস্কারপ্রাপ্ত হলিউডি ছবি ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি রিমেক বলে কথা।

চার বছর ধরে বিশাল টিম নিয়ে বিশ্বের একশোটা লোকেশনে গিয়ে শুটিং করেছেন আমির খান। নিরলস পরিশ্রম, বহু ঘাম ঝরিয়েছেন। অতঃপর সেই ছবি নিয়ে যে দর্শকদের আলাদা উন্মাদনা থাকবে, তা বলাই বাহুল্য। এমনকী, টম হ্যাঙ্কসের সঙ্গে মিস্টার পারফেকশনিস্টের তুলনা হবে, সেটাই আগেভাগেই নির্ধারিত ছিল। এবার ট্রেলার প্রকাশ্যে আসতেই সমালোচনার ঝড়। নেটিজেনদের একাংশের কথায়, ‘লাল সিং চাড্ডা’র ট্রেইলারে আমিরকে মোটেও মানাচ্ছে না।

রবিবার (২৯ মে) বলহু প্রতীক্ষিত ‘লাল সিং চাড্ডা’র ট্রেলার প্রকাশ্যে নিয়ে আসেন মিস্টার পারফেকশনিস্ট। যা কিনা মুক্তির ঘণ্টাখানেকের মধ্যে ২২ মিলিয়ন দর্শক দেখে ফেলেন। তবে ‘লাল সিং চাড্ডা’ নিয়ে আমির-অনুরাগীরা যেভাবে উত্তেজনায় ফুটছিলেন, পয়লা ঝলক দেখার পর তা সবই বিশ বাঁও জলে! হতাশ হলেন নেটিজেনরা।

একাংশের কথায়, ‘ফরেস্ট গাম্প’-এর ধারকাছেও যায়নি ‘লাল সিং চাড্ডা’। কেউ বা আবার আড়াই মিনিটের ঝলক দেখেই, আমিরের সঙ্গে টম হ্যাঙ্কসের তুলনা করেছেন। অনেকেই আবার ‘লাল সিং চাড্ডা’য় আমিরের বেশ কিছু অভিব্যক্তির সঙ্গে ‘পিকে’, ‘ধুম থ্রি’র আমিরের মিল খুঁজে পেয়েছেন। এককথায় ‘লাল সিং চাড্ডা’র ট্রেলার দেখে প্রশংসার তুলনায় সমালোচনাই বেশি চলছে নেটদুনিয়ায়।

উল্লেখ্য, চলতি বছরেই ১১ আগস্ট সিনেমা হলে আসবে ‘লাল সিং চাড্ডা’। স্বাধীনতা দিবসের সময়টাকেই এক্ষেত্রে বেছে নিয়েছেন আমির। কিন্তু বারবার এই মুক্তি পেছানোয় বিরক্ত আমির-ফ্যানরা।

‘লাল সিং চাড্ডা’ নিয়ে দর্শকদের উন্মাদনার অন্ত নেই। আমির খানের পাশাপাশি কারিনা কাপুর, মোনা সিং ও নাগা চৈতন্যও অভিনয় করেছেন এই ছবিতে। খবর : ইন্ডিয়ান এক্সপ্রেস।

চিত্রজগত/বলিউড

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়