রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

আবার আসছে ‘বোঝেনা সে বোঝেনা’

টিভি সিরিয়াল ‘বোঝেনা সে বোঝেনা’তে মধুমিতা সরকার ও যশ দাশগুপ্ত। -- চিত্রজগত.কম

মনে আছে ওপার বাংলার জনপ্রিয় টিভি সিরিয়াল ‘বোঝেনা সে বোঝেনা’ নাটকের কথা? যে ধারাবাহিকে ‘পাখি’ চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছিলেন মধুমিতা সরকার। অন্যদিকে অরণ্য সিংহ রায়ের চরিত্রে অভিনয় করে বড় পর্দায় অভিষেক ঘটিয়েছেন যশ দাশগুপ্ত।।

প্রায় দশ বছর আগে ২০১৩ সালে স্টার জলসায় শুরু হয়েছিল ‘বোঝেনা সে বোঝেনা’। রাগী অরণ্য সিংহ রায় আর মিষ্টি মেয়ে পাখি ঘোষের প্রেমের গল্প তুমুল জনপ্রিয় হয়েছিল দুই বাংলাতেই।
সেই পুরোনো ধারাবাহিক আবারও ফিরছে স্টার জলসার পর্দায়। আগামী ৩ জুলাই থেকে সেই একই চ্যানেলে দেখা যাবে ধারাবাহিকটি। সোম থেকে রবি প্রতিদিন রাত এগারোটায়।

তবে এবার আধ ঘণ্টা নয় বরং এক ঘণ্টা ধরে দেখানো হবে দুষ্টু-মিষ্টি এই প্রেমের কাহিনি। এ ঘোষণা আসার পরই দর্শকদের মাঝে তৈরি হয়েছে তুমুল আগ্রহ।

প্রসঙ্গত, বেশ কয়েক সপ্তাহ ধরে টিআরপি তালিকায় প্রথম স্থানে রয়েছে ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। দ্বিতীয় ও তৃতীয় স্থানে রয়েছে ‘ফুলকি’ ও ‘জগদ্ধাত্রী’। বাকি সিরিয়ালের জায়গায় খুব একটা হেরফের হয়নি। এমন পরিস্থিতিতে ‘ভক্তের ভগবান শ্রীকৃষ্ণ’, ‘বোঝেনা সে বোঝেনা’-র মতো পুরনো সিরিয়াল কতটা কাজে দেয় সেটাই দেখার বিষয়।

চিত্রজগত ডটকম/টেলিভিশন

সংশ্লিষ্ট সংবাদ