বৃহস্পতিবার, ৭ই ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ

শিরোনাম

আগামি এপ্রিলের আগে হচ্ছে না ‘রণবীর-আলিয়া ‘র বিয়ে

এ বছরের ডিসেম্বরেই সাত পাকে বাঁধা পড়বেন তারকা জুটি রণবীর-আলিয়া। কিন্তু আপাতত তা হচ্ছে না। শোনা যাচ্ছে, কাজের এতই চাপ যে ২০২২ সালের এপ্রিলের আগে বিয়ের কথা ভাবছেন না তারা।

বলিউডের একটি সূত্র জানিয়েছে, রণবীর এবং আলিয়া দু’জনেরই হাতে একাধিক ছবির কাজ রয়েছে। সেই সঙ্গে রয়েছে অনেকগুলো ছবির প্রমোশনও। অন্তত চারটি ছবি মুক্তি রয়েছে পর পর।

আলিয়া ভাটের হাতে রয়েছে ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ ‘আরআরআর’ ‘ডার্লিং’ এবং ‘রবি অর রানী কি প্রেম কাহিনি’র মতো ছবি। অন্যদিকে রণবীরের হাতে রয়েছে ‘শমসেরা’ ‘অ্যানিমেল’ এবং নাম ঠিক না হওয়া আরেকটি ছবি। এছাড়াও অয়ন মুখোপাধ্যায় পরিচালিত বহু আলোচিত ‘ব্রক্ষ্ণাস্ত্র’ ছবিও মুক্তি পাচ্ছে আলিয়া-রণবীরের। সব মিলিয়ে বিয়ের জন্য সময় মিলাতে পারছেন না কেউই।

এই জুটির ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, বিয়ের আনন্দে মাতার আগে হাতের কাজগুলি সুষ্ঠুভাবে শেষ করতে চান রণবীর-আলিয়া। তবে শুধু ছবির কাজের জন্যই যে বিয়ে পিছিয়ে যাচ্ছে তা নয়। কাপুর পরিবারের সবাই একসঙ্গে আনন্দ করতে ভালোবাসেন। সেক্ষেত্রে রণবীর কাপুরের বিয়েতে সবাই হাজির থাকতে চাইছেন। কিন্তু বর্তমান কোভিড পরিস্থিতিতে এত বড় আয়োজনে ঝুঁকি বাড়ার শঙ্কাও রয়েছে। তাছাড়া রণবীরে পৈত্রিক বাংলোতে চলছে সংস্কারের কাজ। তাই সব ঝামেলা মিটিয়েই দুজনে বিয়ের পিঁড়িতে বসতে চাইছেন। তবে বিয়ে পেছানো কিংবা বিয়ের তারিখ নিয়ে রণবীর-আলিয়ার কেউই কোনো মন্তব্য করেননি।

চিত্রজগত/বলিউড

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়