রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

আইনীমতে বিয়ে সারলেন আমির কন্যা

সংগৃহীত ছবি -- চিত্রজগত.কম

কোভিডের সময় দেখা, সেখান থেকে প্রেম। প্রায় তিন বছরের সম্পর্ক নূপুর শিখর ও ইরা খানের। অবশেষে চার হাত এক হল নূপুর-ইরার। নতুন বছরের নতুন জীবনে পা দিলেন ইরা। বুধবার (৩ জানুয়ারি) সন্ধ্যায় পরিবার ও ঘনিষ্ঠ আত্মীয় পরিজনের উপস্থিতিতে আইনি মতে বিয়ে সম্পন্ন হল ইরা-নূপুরের। আইনি মতে সইসাবুদ করে বিয়ে সারেন ইরা ও নূপুর। রীতি মেনে বিয়ে না করলেও সঙ্গীত, মেহেন্দির মতো অনুষ্ঠান হয়েছে তাদের। মুম্বাইয়ের তাজ ল্যান্ডস হোটেলে সম্পন্ন হয় বিয়ের অনুষ্ঠান।
এর আগে গত বছর নভেম্বর মাসে বাগ্‌দান সারেন আমির-কন্যা।

জানা গেছে, বুধবার (৪ জানুয়ারি) ৭টা নাগাদ সম্পন্ন হয় বিয়ের অনুষ্ঠান। বিয়ের আচার-অনুষ্ঠানও শুরু হয়ে গিয়েছে দিন কয়েক আগে থেকে। ইরার গায়েহলুদের অনুষ্ঠানে মরাঠি সাজে দেখা গিয়েছিল আমিরের প্রাক্তন দুই স্ত্রী রিনা ও কিরণকে।

আগেই জানা গিয়েছিল বিয়েতে অতিথিদের কাছ থেকে উপহার গ্রহণ করতে নারাজ ইরা। বিয়ের দিন সকালেও সাদামাটা সাজেই মুম্বাইয়ের এক সাঁলোর বাইরে দেখা যায় ইরাকে।

বিয়ের আসরে ইরা খানের পরনে লেহেঙ্গা। আর নূপুর শিখরের পরনে কেবলই স্যান্ডো গেঞ্জি এবং বক্সার। আর মেয়ের বিয়েতে আমির খানকে বেইজ রঙের একটি পাঞ্জাবি এবং গোলাপী পাগড়ি পড়েছেন।

এদিকে প্রায় আট কিলোমিটার দৌড়ে ইরাকে বিয়ে করতে পৌঁছান নুপূর। বিষয়টি নিয়ে বলিউড পাড়ার হৈচৈ পৌঁছেছে নেটিজেনদের কোলাহলে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাসছে আমিরের মেয়ের জামাইয়ের দৌড়ের ছবি আর নানান মন্তব্য।

জানা গেছে, সান্তাক্রুজ থেকে বান্দ্রা প্রায় আট কিলোমিটার দৌড়ে পৌঁছন নূপূর। অনুষ্ঠান কক্ষে পৌঁছে নিজেই বাজনার সঙ্গে নাচানাচি করেন নূপুর। পরনে তখনও তাঁর শরীরচর্চার পোশাক। যদিও বিয়ের সময় লেহঙ্গায় সাজেন আমির কন্যা। মুম্বইতে আইনি বিয়ে সারলেও ৮ জানুয়ারি উদয়পুরে রয়েছে জমকালো বিয়ের অনুষ্ঠান। তার পরর ১৩ জানুয়ারি মুম্বইতে রয়েছে বউভাতের অনুষ্ঠান। ওই দিনই আমান্ত্রিত বলিউডের খ্যাতনামী তারকরা।

চিত্রজগত ডটকম/অন্যলোক

সংশ্লিষ্ট সংবাদ