মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

অভিনয় শিল্পী সংঘের শপথ ১১ ফেব্রুয়ারি

অভিনয় শিল্পী সংঘের নতুন কার্যকরী পরিষদের অভিষেক অনুষ্ঠান আগামী ১১ই ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। এ তথ্য নিশ্চিত করেছেন সংগঠনটির নবনির্বাচিত সভাপতি আহসান হাবীব নাসিম।

তিনি বলেন, ১১ ফেব্রয়ারি শুক্রবার অভিনয় শিল্পী সংঘের নতুন কার্যকরী পরিষদ শপথ গ্রহণ করবে। এর মাধ্যমে নতুন কমিটি তাদের যাত্রা শুরু করবে। শপথগ্রহণের পর নতুন কমিটি আগামী তিন বছর সংগঠনটির দায়িত্ব পালন করবে।

এর আগে গত ২৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন আহসান হাবীব নাসিম এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন রওনক হাসান। এবার অভিনয় শিল্পী সংঘের নির্বাচনে ৭৫২ জন ভোটারের মধ্যে ভোট দিয়েছেন ৬৪৪ জন। প্রার্থী হিসেবে ২১ পদের জন্য প্রতিদ্বন্দ্বিতা করেন ৪৮ অভিনয় শিল্পী।

এবারের নির্বাচনে তিনজন সহ-সভাপতি পদে জয়ী হয়েছেন আনিসুর রহমান মিলন, ইকবাল বাবু ও সেলিম মাহবুব। যুগ্ম সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন নাজনীন হাসান চুমকী ও জামিল হোসেন। সাংগঠনিক সম্পাদক হয়েছেন সাজু খাদেম। অর্থ সম্পাদক পদে মুহাম্মদ নূর এ আলম (নয়ন), দপ্তর সম্পাদক শেখ মেরাজুল ইসলাম, অনুষ্ঠান সম্পাদক রাশেদ মামুন অপু, আইন ও কল্যাণ সম্পাদক পদে জয়ী হয়েছেন ঊর্মিলা শ্রাবন্তী কর। প্রচার ও প্রকাশনা পদে প্রাণ রায়, তথ্য ও প্রযুক্তি সম্পাদক হয়েছেন সুজাত শিমুল।

এছাড়া কার্যনির্বাহী সদস্যপদে জয়ী হয়েছেন ৭জন যথাক্রমে- শাম্‌স সুমন, আইনুন নাহার পুতুল, তানভীর মাসুদ, মাজনুন মিজান, আশরাফুল আশীষ, সূচনা সিকদার ও হিমে হাফিজ।

চিত্রজগত/টেলিভিশন

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়