শুক্রবার, ৩১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

অভিনয় ছেড়ে দিলেন নায়িকা আইরিন!

২০০৮ সালে একটি রিয়্যালিটি শো’র মাধ্যমে শোবিজে পা রাখেন আইরিন সুলতানা। সেখানে তিনি ‘সেরা হাসি’ পুরস্কার পেয়েছিলেন। সিনেমায় তার পথচলা শুরু হয় ২০১৩ সালে ‘ভালোবাসা জিন্দাবাদ’-এর মাধ্যমে। এরপর প্রায় এক ডজন সিনেমায় অভিনয় করেছেন তিনি।

তবে বেশ কিছুদিন ধরেই আইরিনকে পাওয়া যাচ্ছে না। নতুন কোনো সিনেমায় যেমন কাজ করছেন না, আবার সিনেমা সংশ্লিষ্ট কোনো আয়োজনেও তাকে দেখা যাচ্ছে না। এমনকি চেষ্টা করেও তার সঙ্গে অনেকে যোগাযোগ করতে পারছেন না।

তবে কি সিনেমা ছেড়ে দিয়েছেন আইরিন? নিজেকে সরিয়ে নিয়েছেন রূপালি ভুবন থেকে? উত্তর দিলেন নায়িকা। গণমাধ্যমকে বলেছেন, তিনি আপাতত সিনেমা ছেড়ে দিয়েছেন। এই সিদ্ধান্ত স্থায়ীও হতে পারে।

আইরিন বলেন, ‘এটা সত্য যে আমি আর অভিনয় করছি না। এই সিদ্ধান্ত সাময়িক হতে পারে আবার পার্মানেন্টও। যখন কাজ শুরু করেছিলাম, তখনও জানতাম না যে, ক্যারিয়ারে আমি কতদূর যাব। বিরতিটাও সেরকমই।’

জানা গেছে, মাস খানেক আগেই একটি সিনেমার শুটিং করেছেন আইরিন। তাহলে হঠাৎ দূরে সরে যাওয়ার কারণ কী? স্পষ্ট করে কিছু না বললেও দিয়েছেন ইঙ্গিত। জানিয়েছেন, সিনেমার অঙ্গনের কারো প্রতি তার ক্ষোভ বা নেতিবাচক মনোভাব আছে। সে জন্যই নিজেকে সরিয়ে এনেছেন।

উল্লেখ্য, আইরিন সর্বশেষ ‘কাগজ’ নামের একটি সিনেমায় অভিনয় করেছেন। জুলফিকার জাহেদীর পরিচালনায় এতে তার সঙ্গে আছেন ইমন। রোমান্টিক-থ্রিলার ধাঁচের সিনেমাটি দেশের পাশাপাশি বিভিন্ন আন্তর্জাতিক উৎসবে প্রদর্শিত হবে বলে জানিয়েছেন নির্মাতা।

চিত্রজগত/ঢালিউড

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়