রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

অভিনেত্রী অর্পিতার প্রশংসায় পঞ্চমুখ রুক্মিণী

অর্পিতা চট্টোপাধ্যায়-রুক্মিণী মৈত্র। -ফাইল ছবি -- চিত্রজগত.কম

টালিউড অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায়। জনপ্রিয় এই নায়িকার প্রশংশায় পঞ্চমুখ আরেক জনপ্রিয় নায়িকা রুক্মিণী মৈত্র। সামাজিকমাধ্যমে বেশ সক্রিয় অর্পিতা চট্টোপাধ্যায়। প্রায় প্রতিনিয়তই সামাজিকমাধ্যমে পোস্ট করে ভক্তদের সাথে শেয়ার করেন এই অভিনেত্রী।

সম্প্রতি ইন্সটাগ্রামে একটি ছবি পোস্ট করেন তিনি। ছবিতে চোখে চশমা। পরনে সাদা রঙের একটি ড্রেস। সঙ্গে মানানসই সাজে দাঁড়িয়ে অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায়।

টালিপাড়ায় তার কাজের সংখ্যা কমলেও তার ব্যক্তিগত জীবন নিয়ে দর্শক মহলে আগ্রহ কম নয়। কলকাতায় নায়িকা এখন কমই থাকেন। বেশির ভাগ সময়ই থাকেন দিল্লিতে। সেখানে নিজের ব্যবসা খুলেছেন। এ কথা যদিও প্রায় সকলেরই জানা। সামগ্রিকভাবে ব্যস্ততাতেই কাটে নায়িকার জীবন। কিন্তু এত কিছুর মধ্যেই তিনি ফিরে গেলেন পুরনো দিনে। তখনও অভিনয় জীবনের শুরু হয়নি। মডেলিং দিয়েই এই ইন্ডাস্ট্রিতে তার কেরিয়ার শুরু। সেই দিনগুলোয় ফিরে গেলেন অর্পিতা।

ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, “আমার মডেলিং জীবনের দিনগুলোকে ফিরে দেখা। ” তার পুরনো ছবি দেখে প্রশংসায় পঞ্চমুখ অভিনেত্রী রুক্মিণী মৈত্র। তিনিও অভিনয় জীবন শুরু করার আগে মডেলিংই করতেন। অর্পিতার ছবিতে রুক্মিণীর মন্তব্য, “পারফেকশন”।

এই মুহূর্তে একদিকে অর্পিতা যেমন নিজের ব্যবসা নিয়ে ব্যস্ত, তেমনই আবার রুক্মিণী ব্যস্ত ছবির শুটিং নিয়ে। রুক্মিণী সদ্য শেষ করেছেন সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘টেক্কা’ ছবির শুটিং।

চিত্রজগত ডটকম/টলিউড

সংশ্লিষ্ট সংবাদ