শুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

অফিসার্স ক্লাবে ঈদ ফ্যাশন মেলা অনুষ্ঠিত

ছবি: মোস্তাফিজ মিন্টু। -- চিত্রজগত.কম

ঈদের ফ্যাশন, ঈদের আনন্দ। রোজার ঈদকে সামনে রেখে অফিসার্স ক্লাব মহিলা কমিটি আয়োজন করে তিনদিনের ‘ঈদ ফ্যাশন মেলা-২০২৩’। বৃহস্পতিবার (৬ এপ্রিল) থেকে শনিবার (৮ এপ্রিল) পর্যন্ত চলে এ মেলা। মেলায় উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো. মাহবুব হোসেন, মন্ত্রী পরিষদ সচিব ও ক্লাবের চেয়ারম্যান।

বিশেষ অতিথি ছিলেন মেজবাহ উদ্দিন, সাধারণ সম্পাদক অফিসার্স ক্লাব ঢাকা ও মহিলা কমিটির সভানেত্রী দিনা হক উপস্থিত ছিলেন।
ঈদ মেলায় দেশীয় সাজ পোষাক, শাড়ী, পাঞ্চাবী, সেলোয়ার কামিজ, বেডসিট ও নানান রকম জুয়েলারী পণ্যের সমাহার রয়েছে। মেলায় কথা হয় মেহপারা ফ্যাশন বিডির কর্ণধার রোকশানা পারভিন খসবুর সাথে। তিনি শাড়ী ও সেলোয়ার কামিজ পণ্যের সমাহার নিয়ে ৭নং স্টলে বসেছেন। এর আগে ধানমন্ডি মাইডাস ও মহিলা সমিতির মেলায় অংশ নিয়েছেন।

অফিসার্স ক্লাব মেলায় যে সব প্রতিষ্ঠান অংশ নেয় তাদের মধ্যে- কুইন কালেকশন বিডি, সুমিস ফ্যাশন হাউজ, পার্ল কালেকশন, মাহবুবা জামদানী, লেগেসি, পিন্ধন, ট্রিভো, থৈ থৈ, কারুশ্রী,জেরিন, নকশা, দিপাবলি, থাই বিউটি পার্লার, অপনিয়া, ক্লাসিক কুইনস, আহমেদ জামদানী, ব্লু স্কাই, গহনা গল্প, প্রি টু প্রো, জিসান বুটিকস্, অনড্রিলা বুটিকস্, উমি ফাহিমা, পরিনিতা ফ্যাশন, এ্যারোজ ড্রেস, শ্রেয়া, রং বাংলা, আর জি জুয়েলার্স, এক্সপেশন, শিফা বুটিকস্, সিসটার্স কালেকশন, পল্লী সাজ, বুশরা বুটিকস্, আয়শা কটেজ উল্লেখযোগ্য।

চিত্রজগত ডটকম/ফ্যাশন

সংশ্লিষ্ট সংবাদ